আর্কাইভ থেকে বিনোদন

প্রচণ্ড ব্যথা অনুভব করছিলাম, মনে হচ্ছিল মারা যাব : তিশা

তানজিন তিশা নিয়মিত কাজ করছেন ওটিটি প্লাটফর্ম, টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে।গেল কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হলে রোববার (৬ আগস্ট) রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

তবে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। বাসায় ফিরে গণমাধ্যমকে নিজের অসুস্থতা নিয়ে তিশা বলেন, কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলাম। গতকাল শরীরটা একটু বেশি খারাপ হয়। জ্বর ওঠে ১০৩ ডিগ্রি। জ্বরটা বেশি হওয়ার কারণে বাসায় চিকিৎসক ডেকে স্যালাইন নিয়েছিলাম। কিন্তু এর পরপরই শরীর আরো খারাপ হয়। মনে হচ্ছিল, পুরো শরীর পুড়ে যাচ্ছে। প্রচণ্ড ব্যথা অনুভব করছিলাম। অবস্থা খারাপ হওয়ার কারণে হাসপাতালে ভর্তি হই।

তিশা বলেন, মনে হলো পুরো শরীরে যেন আগুন ধরে গেছে। এমন যন্ত্রণা শুরু হলো, এত কষ্ট হচ্ছিল, মনে হচ্ছিল আমি মারা যাব। যেন মৃত্যুযন্ত্রণা কাছ থেকে দেখেছি, অনুভব করেছি। ওই সময় আমার মাকে জড়িয়ে ধরেছিলাম। প্রায় তিন ঘণ্টা পর কিছুটা স্বস্তি আসে। একটু সুস্থবোধ করি।

কেন এমন হলো— জানতে চাইলে তিনি বলেন, চিকুনগুনিয়া, ডেঙ্গুসহ আরো কিছু পরীক্ষা করিয়েছি। এসব হয়নি। আমি কিছুদিন ধরে ডায়েট করছিলাম। তা ছাড়া কিছুদিন ধরে দুশ্চিন্তাও করছিলাম। চিকিৎসকের ধারণা, এসব মিলিয়েই এমনটি হয়েছে।

তিশা আরো বলেন, চিকিৎসক ডায়েট বন্ধ করতে বলেছেন, দুশ্চিন্তা না করতে বলেছেন। প্রচুর খেতে বলেছেন। এখন বাসায় বিশ্রামে আছি। চিকিৎসকের পরামর্শেই চলছি। শারীরিক দুর্বলতার কারণে যদিও ওইভাবে এখনও খাওয়াদাওয়া করতে পারছি না। কাল আবার হাসপাতালে যাব, ডাক্তার দেখাব।

এ সম্পর্কিত আরও পড়ুন