আর্কাইভ থেকে ফুটবল

সৌদি ক্লাবের হয়ে প্রথম শিরোপা জিতেও রোনালদোর আক্ষেপ

সৌদি ক্লাব আল নাসরে পাড়ি জয়মিয়ে প্রথমাবার শিরোপা জিতলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজের প্রথম শিরোপা জয়ের সাথে জোড়া গোলে আল হিলালকে ২-১ গোলে হারিয়ে আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে আল নাসরকে প্রথমবার শিরোপা জেতান পর্তুগিজ তারকা।

ফাইনালের দুই গোলসহ টুর্নামেন্টে ৬ ম্যাচে মোট ৬ গোল করে গোল্ডেন বুটও জিতেছেন তিনি। কিন্তু এতটুকুতেও সন্তুষ্ট ছিলেন না রোনালদো। ফাইনাল শেষে সেরা খেলোয়াড়ের পুরস্কার না পাওয়ায় বেশ অসন্তুষ্ট হয়েছেন সিআরসেভেন।

স্প্যানিশ গণমাধ্যম মার্কার প্রতিবেদন বলছে, ম্যাচ সেরার পুরস্কার আল হিলালের মিলিঙ্কোভিচ-সাভিচ জেতায় আয়োজকদের কাছে এর ব্যাখ্যাও চেয়েছেন রোনালদো। এ সময় আঙুল উঁচিয়ে দুইও দেখান রোনালদো। অর্থাৎ ফাইনালে তার দুই গোলে জিতেছে তার দল।

Essa foi a reação de Cristiano Ronaldo ao saber que Sergej Milinković-Savić ganhou o primeiro de melhor da final da Copa Árabe.

O cara simplesmente é obcecado por conquistas e por títulos, seja ele qual for. #GOAT𓃵pic.twitter.com/HZrDCoX2cM

— LIBERTA DEPRE (@liberta___depre) August 12, 2023

রোনালদোর এমন কাণ্ডের পর তার পক্ষে বিপক্ষে চলছে নানা আলোচনা-সমালোচনা। কারো মতে, সেরা খেলোয়াড়ের পুরস্কার রোনালদোরই প্রাপ্য, কেউ বলছেন, আয়োজকদের দেওয়া সিদ্ধান্তের বিরুদ্ধের রোনালদোর এমন আচরণ দেখানো উচিত হয়নি।

ব্যক্তিগত পুরস্কার জেতা নিয়ে অসন্তুষ্ট থাকলেও দলকে শিরোপা জিতিয়ে দারুণ খুশি রোনালদো। আল নাসরকে শিরোপা জিতিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদো লিখেছেন, 'দলকে প্রথমবারের মতো এই গুরুত্বপূর্ণ শিরোপা জেতানোর পথে সাহায্য করতে পেরে দারুণ আনন্দিত। ক্লাবের যারা দারুণ এই অর্জনের সঙ্গে জড়িত, তাদের সবাইকে ধন্যবাদ। আর আমার পরিবার ও বন্ধুদের ধন্যবাদ, যারা সব সময় আমার পাশে ছিলেন। আমাদের সমর্থকেরা দারুণ সমর্থন দিয়েছেন। এটা আপনাদের জন্যও।'

 

এ সম্পর্কিত আরও পড়ুন