আর্কাইভ থেকে দেশজুড়ে

কেরানীগঞ্জে নিজ কক্ষে প্রকৌশলীর লাশ উদ্ধার

রাজধানীর কেরানীগঞ্জের আরশিনগর এলাকা হতে সদরুল আলম (৪২) নামে এক প্রকৌশলী রক্তাক্ত লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। এদিকে ঘটনার পর পর সিআইডির ক্রাইম সিন ইউনিট এসে তদন্ত শুরু করে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

রোববার (১৩ আগস্ট) সকাল ১০টায় বাড়ির মালিক নিহতের দরজা খুলে রক্তাক্ত লাশ দেখে ৯৯৯ নাম্বারে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত সদরুল আমিন রংপুর জেলার মিঠাপুকুর থানার পূর্ব সেকুর পাড়া গ্রামের মৃত বণিজ উদ্দীনের ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন এবং প্রায় এক বছর যাবত শাক্তা ইউনিয়নের আরশি নগর এলাকার ইউনুস মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তার শরীরে একাধিক ছুড়ির আঘাতে চিহ্ন পাওয়া যায়।

একই বাড়ির ভাড়াটিয়া মো. মনির হোসেন জানান, এক বছর যাবৎ নিহত সদরুল একাই ৪র্থ তলায় বসবাস করতেন। তবে মাঝে মাঝে তার স্ত্রী এসে এখানে থাকতো। ঘটনাটি কীভাবে কখন ঘটেছে তার কিছুই বুঝতে পারিনি। তিনি আরও জানান, ঘটনার রাতে বাড়ির অন্য ফ্লাটে চুরির ঘটনাও ঘটেছে।

কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর জানান, স্থানীয়রা ৯৯৯ নাম্বারে কল দিলে পুলিশ আরশি নগর এলাকার ইউনুস মিয়ার বাড়ির ৪ র্ তলায় ফ্লাটের ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে। এসময় ফ্লাটের দরজা ভিতর থেকে আটকানো ছিল । কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনই বলা সম্ভব না। আমরা সিআইডির ক্রাইম সিন ইউনিটকে খবর দেই। তারা এসে বিভিন্ন আলামত সংগ্রহ করে। তদন্ত শেষে বলা যাবে হত্যাকাণ্ডের রহস্য কি ছিল। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন