আর্কাইভ থেকে ঢালিউড

অস্ত্রোপচার করালেন নুসরাত ফারিয়া

রাজধানীর একটি হাসপাতালে তার বাঁ চোখে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর এখন সুস্থ আছেন এই অভিনেত্রী।

আজ রোববার (১৩ আগস্ট) সন্ধ্যায় অস্ত্রোপচারের কথা গণমাধ্যমে নিশ্চিত করেন ফারিয়ার মা ফেরদৌসী বেগম।

তিনি জানান, বেশ কিছুদিন ধরেই তার বাঁ চোখে সমস্যা হচ্ছিল। আজ সন্ধ্যার পরপরই বনানীর একটি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে। রাতেই হাসপাতাল ছেড়ে বাসায় ফিরতে পারেন।

ফেরদৌসী বেগম আরও বলেন, চোখের সমস্যার কারণে কিছুদিন ধরে ও কাজ বন্ধ রেখেছে। যদিও চোখের এই সমস্যা খুব জটিল কিছু নয়। তারপরও চোখ একটা সংবেদনশীল জায়গা। এ কারণে দ্রুতই অস্ত্রোপচার করানো হয়েছে। ঘণ্টা দেড়েকের অস্ত্রোপচার সফল হয়েছে। সে পুরোপুরি সুস্থ আছে এখন।

ফারিয়ার মা ফেরদৌসী বেগম আরও বলেন, আজই আমরা ফারিয়াকে হাসপাতালে ভর্তি করিয়েছিলাম। চিকিৎসক বলেছেন, আজ রাতেই বাসায় নিয়ে যাওয়া যাবে। কিছুক্ষণ আগেই অস্ত্রোপচার হয়েছে। আপাতত হাসপাতালে চিকিৎসকের পর্যবেক্ষণে আছে। আশা করছি, আজ রাতেই ওকে বাসায় নিয়ে যেতে পারব।’

চিকিৎসকের বরাত দিয়ে ফারিয়ার পরিবার থেকে জানানো হয়েছে পুরোপুরি সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে। এরপর শুটিংয়ে ফিরবেন ফারিয়া।

এদিকে আজ রাত সাড়ে ৯টার দিকে নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে চোখে ব্যান্ডেজ বাঁধা একটি ছবি পোস্ট করেন ফারিয়া। ধারণা করা হচ্ছে, এটি অস্ত্রোপচারের পর তোলা। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘সেরে ওঠা না পর্যন্ত বিরতি।’

 

এএম/

 

 

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন