আর্কাইভ থেকে ঢালিউড

ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে : পরীমণি

ঢাকাইয়া সিনেমার আলোচিত আর বিভিন্ন ভাবে সমালোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। তাদের বিয়ে, বিয়ের পর ঘোষণা, সন্তানের জন্ম, বিয়ে ভাঙনের গুঞ্জন, সংসারের কলহ সবই গণমাধ্যমে ফলাও করে প্রকাশিত হয়েছে। কিছু আগেও পরীমষি ঘোষণা দিয়েছিলেন রাজের জন্য তার ভালোবাসার দরজা চিরদিনের জন্য বন্ধ।

অবশেষে রাজের জন্য সেই দরজার খুলে দিলেন অভিনেত্রী পরী। এরইমধ্যে সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন রাজ। পরীমণিও জানিয়েছেন, ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে পরীমণি বলেন, ‘ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে। সবাই আমার রাজ্যর জন্য দোয়া করবেন। ওর মুখের হাসির জন্য আমাদের সব ভুলে যাওয়া।’

এ প্রসঙ্গে রাজ জানান, পরীমণির বাসায় ফিরেছেন তিনি। বর্তমানে পরীমণির সঙ্গেই আছেন। অভিনেতা বলেন, ‘আমি এখন বসুন্ধরার বাসায়। আমি ও পরীমণি একসঙ্গেই আছি। গত রাতে বাসায় ফিরেছি। ঠিকঠাক আছি, ভালো আছি। বাবুকে সময় দিচ্ছি। এ কারণে এখন বেশি কথা বলতে পারছি না। পরে কথা বলব এ বিষয়ে।’

তিনি আরও বলেন, ‘রাজ্যের সঙ্গে খেলা করছি, সময় দিচ্ছি। অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি। রাজ্যও আমাকে কাছে পেয়ে খুবই মজা করছে, হাসছে, খেলছে।’ রাজের কথা বোঝা যায় দীর্ঘ তিন মাস পর বসুন্ধরার বাসায় ফিরে পরিবারের সঙ্গ উপভোগ করছেন তিনি। সময় কাটাচ্ছেন সন্তান রাজ্যের সঙ্গে।

পরীমণির সঙ্গে রাজের মিলে যাওয়ার আভাস গতকাল বৃহস্পতিবার সংগীতশিল্পী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক তাপসের ফেসবুকে পাওয়া যায়। সেখানে প্রকাশিত ছবিতে দেখা যায়, রাজের বুকে মাথা রেখে তাকে জড়িয়ে ধরেছেন পরীমণি। রাজও দুহাতে নিজের বাহুতে বেঁধেছেন স্ত্রীকে।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

এ সম্পর্কিত আরও পড়ুন