আর্কাইভ থেকে বলিউড

করোনায় আক্রান্ত শাবানা আজমি

করোনায় আক্রান্ত হয়েছেন ভারতীয় জনপ্রিয় অভিনয়শিল্পী শাবানা আজমি। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে নিজের স্বাস্থ্যের খবরটি নিশ্চিত করেছেন জাভেদ আখতারের স্ত্রী ।

সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবিও পোস্ট করেছেন শাবানা। সেখানে লিখছেন, করোনা আক্রান্ত হয়ে বাড়িতে আলাদাই আছেন তিনি। এছাড়া গত কয়েকদিনে যারা তাঁর সংস্পর্শে এসেছেন সকলকেই করোনা পরীক্ষা করার অনুরোধ জানিয়েছেন শাবানা।

শাবানার এই পোস্টে অভিনেত্রী লিলেট দুবে, দিব্যা দত্ত, সইফ আলি খানের বোন সাবা আলি খান, পোশাক শিল্পী মণীশ মালহোত্র থেকে শুরু করে আরও অনেক তারকা তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করেছেন। কেবল ব্যতিক্রম প্রযোজক এবং শ্রীদেবীর স্বামী বনি কাপূর। তিনি শাবানার স্বাস্থ্য নিয়ে নয়, চিন্তিত জাভেদ আক্তারকে নিয়ে। তাই তিনি শাবানাকে জাভেদ আক্তারের কাছে থেকে দূরে থাকার অনুরোধ জানিয়েছেন। কেবল বনি নন জাভেদকে নিয়ে দুশ্চিন্তায় আছেন তাঁর অনেক অনুরাগীও। ৭৭ বছরের গীতিকারের খোঁজখবর নিয়ে লিখছেন শাবানার সেই পোস্টে।

গত ২০২০ সালে মহামারি করোনার প্রভাবে যখন লকডাউন জারি করা হয়, শাবানা এক সাক্ষাৎকারে বলেন, একা থাকতে পারেন না এই অভিনেত্রী তাই লকডাউন তাঁর জন্য খুবই কষ্টকর। একইসঙ্গে অভিনেত্রী জানান, জাভেদের সঙ্গে সময় কাটানোর সুযোগ করে দিয়েছে এই লকডাউন।

উল্লেখ্য,ভারতীয় সর্বশ্রেষ্ঠ পদ্মশ্রী এবং পদ্মভূষণে সম্মানিত হয়েছেন তিনি। ৫ বার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন শাবানা আজমি এবং তিনিই এই বিভাগে সর্বাধিকবার বিজয়ী অভিনেত্রী।

বর্তমানে অভিনয়ে নিয়মিত না হলেও মাঝে মাঝেই অভিনয় করে যাচ্ছিলেন শাবানা। তাঁর অভিনীত নতুন চলচ্চিত্র ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ মুক্তি পাওয়ার কথা ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি। চলচ্চিত্রটি নির্মাণ করেছেন করণ জোহর। শাবানা আজমি ছাড়াও এই চলচ্চিত্রে অভিনয় করেছেন রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র এবং জয়া বচ্চন।

অনন্যা চৈতী

 
 

এ সম্পর্কিত আরও পড়ুন