আর্কাইভ থেকে দুর্ঘটনা

সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় ফারহান লাবিব (২২) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৩ আগস্ট) দুপুরে পঞ্চগড় পৌরসভার রামেরডাঙ্গা এলাকায় কেন্দ্রীয় গোরস্থানে ফারহান লাবিবের দাফন সম্পন্ন হয়েছে। ফারহান লাবিব জেলায় দ্রুতগতির বাইক রাইডার হিসেবে পরিচিত ছিলেন।

জানা গেছে, নিহত শিক্ষার্থী রংপুর ইমেজ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ পর্বের শিক্ষার্থী ছিলেন। তার অকাল মৃত্যুতে পরিবারের চলছে শোকের মাতম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে ফারহান লাবিব মোটরসাইকেল নিয়ে বোদা থেকে পঞ্চগড়ের শহরের দিকে আসছিলেন। বোদা উপজেলার ধনীপাড়া এলাকায় আসলে বিপরীত থেকে আসা একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে লাবিব। এতে গুরুতর আহত হন। এ ঘটনায় তার মোটরসাইকেলটিও ভেঙ্গে চুরমার হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে আনা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য হস্তান্তর করেন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে। সেখানে নেয়ার পথে পথিমধ্যে সে মারা যায়।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, গতকাল রবিবার রাতে দুর্ঘটনার পর মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন