আর্কাইভ থেকে বাংলাদেশ

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রোমান (১৯) নামের এক যুবক গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। ঢাকার দোহারে সোমবার ( ৭ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। মৃত রোমান দক্ষিণ ইউসুফপুর এলাকার মুনসের আলী বেপারীর ছেলে।

জানা যায়, সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে Az Roman ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেয় রোমান। সেখানে লেখা ছিল, হারিয়ে যাচ্ছি যদি ভুল করে থাকি মাফ করে দিয়ো। প্রিয়জন বলতে কেউ নেই # সবকিছুর সমাধান আত্মহত্যা। থাকতে কেউই বোঝে না, হারিয়ে গেলে সবাই খোঁজে।

সম্প্রতি ঢাকায় একটি ওয়েল্ডিংয়ের দোকানে চাকরি করতো রোমান। এক সপ্তাহ আগে গ্রামের বাড়ি দোহারের ইউসুফপুরে আসে সে। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি।

নিহত রোমানের মা জানায়, রাত ১০টার পরে তাকে ফোন দেয়া হয়। ফোন না ধরলে পুনরায় ফোন দিতেই নির্মাণাধীন ভবন থেকে রিংটোনের আওয়াজ আসতেই কাছে গিয়ে দেখেন বিল্ডিংয়ের রডের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় ঝুলে আছে রোমান ।

এ ঘটনায় দোহার থানা পুলিশ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দোহার থানায় নিয়ে যায়। দোহার থানার ওসি তদন্ত কামরুজামান জানান, ময়নাতদন্তের জন্য রোমানের মরদেহ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন