আর্কাইভ থেকে বাংলাদেশ

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এর প্রিমিয়ার হবে নিউইয়র্কে

ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ১১ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২'। মুক্তির একদিন পর ১২ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বোম্বে থিয়েটারে স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে চলচ্চিত্রটির প্রিমিয়ার হবে। দেবাশীষ বিশ্বাসের পরিচালিত এ চলচ্চিত্রে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী।

প্রযোজনা প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানিয়ে অভিনেতা বাপ্পী গণমাধ্যমকে বলেন তার অভিনীত চলচ্চিত্র নিউইয়র্কে প্রিমিয়ার হওয়ায় তিনি খুবই আনন্দিত।

নিউইয়র্কে চলচ্চিত্র প্রিমিয়ার হওয়া আসলেই দারুণ একটি সংবাদ। 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২' ভালোবাসার চলচ্চিত্র যা ভালোবাসা ছড়িয়ে দিবে দর্শকদের হৃদয়ে। বলেন অভিনেত্রী অপু বিশ্বাস।

নিজের চলচ্চিত্র নিয়ে পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, একজন নির্মাতা সবসময়ই চান তার তৈরি চলচ্চিত্র সবাই দেখুক। দর্শকদের জন্যই চলচ্চিত্র তৈরি করেন। যুক্তরাষ্ট্রে দর্শকদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নিঃসন্দেহে তাদের ভালো লাগবে।

নন্দিত অভিনেতা সাদেক বাচ্চু অভিনীত শেষ চলচ্চিত্র এটি। তারকাবহুল রোমান্টিক ও কমেডি ঘরানার চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানুসহ আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নিউইয়র্কে প্রিমিয়ার উপলক্ষে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পরিচালক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান গণমাধ্যমকে বলেন, প্রতিটি চলচ্চিত্রই তারা বাংলাদেশের পাশাপাশি আন্তর্জাতিকভাবেও রিলিজ করে থাকেন। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’- ও তারা প্রথমে আমেরিকায় প্রিমিয়ার করতে যাচ্ছেন। এরপর পর্যায়ক্রমে বিশ্বের বিভিন্ন দেশে শো করা হবে। দর্শকরা চলচ্চিত্রটি বেশ উপভোগ করবেন এমনটাই আশা করছেন সৈয়দ আশিক রহমান ।

উল্লেখ্য, করোনার কারণে দীর্ঘদিন পর মুক্তি পেতে যাচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস জুটির এ চলচ্চিত্রটি ।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন