আর্কাইভ থেকে বিনোদন

অরুণাচলে অভিনয় ছাড়াও আর কী কী করলেন মধুমিতা?

সম্প্রতি অরুণাচল প্রদেশে শুটিংয়ের জন্য গিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। শিলাদিত্য মৌলিকের ‘কে প্রথম কাছে এসেছি’র শুটিং চলছিল সেখানে। এই ছবিতে মধুমিতা ছাড়াও রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়, দর্শনা বণিক। ইদানীং সমাজমাধ্যমের দৌলতে নায়ক-নায়িকাদের শুটিংয়ের মুহূর্ত খুব সহজেই প্রকাশ্যে আসে। বিক্রম, মধুমিতা, দর্শনার বিভিন্ন মুহূর্তের ছবিও দেখেছিলেন দর্শক। যদিও এই ছবিতে তাকে মুখ্য চরিত্রে দেখবেন দর্শক। কিন্তু শট দেয়া ছাড়াও অনেক কাজ করেছেন নায়িকা। অরুণাচল প্রদেশের বিভিন্ন মুহূর্ত ফ্রেমবন্দি করে রাখলেন মধুমিতা। রোববার ভাগ করে নিলেন সেই ভিডিও।

কিছু দিন আগেই দেখা গিয়েছিল ক্যামেরা কাঁধে নিয়ে শট নিচ্ছেন নায়িকা। তা নিয়ে বিস্তর হাসাহাসিও হয়েছিল। নেতিবাচক মন্তব্যে ভরেছিল সেই ভিডিও। যদিও এই সব মন্তব্যে কোনও ভ্রুক্ষেপ নেই মধুমিতার। আরও একটি বিশেষ ভিডিও ভাগ করে নিলেন অভিনেত্রী। যে ভিডিও-তে দেখা যাচ্ছে মন দিয়ে কাঠের কোনও একটি ফ্রেম রং করছেন নায়িকা।

 

View this post on Instagram
 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

ভিডিও পোস্ট করে মধুমিতা লেখেন, “শুটিং সেট রং করা থেকে মন্দির দর্শন — আমার অরুণাচল প্রদেশের বিভিন্ন মুহূর্তের ছবি। ওখানে অবশ্য আমি শুটিংও করতে গিয়েছিলাম।” সঙ্গে আবার কিছু মজাদার স্টিকারও যুক্ত করেন নায়িকা।

বেশ কিছু দিন হল মুক্তি পেয়েছে নায়িকার নতুন ছবি ‘চিনি ২’। তার পরই শুটিং করতে যান ‘কে প্রথম কাছে এসেছি’ ছবির। শোনা যাচ্ছে খুব শীঘ্রই তিনি শুরু করবেন হিন্দি ছবির কাজ।

এ সম্পর্কিত আরও পড়ুন