আর্কাইভ থেকে দুর্ঘটনা

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত তিন ভাই

নোয়াখালীর বেগমগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে তিন যুবক নিহত হয়েছে। নিহতদের মধ্যে শুভ ও হৃদয় নামে দুইজন আপন ভাই এবং জাহেদ নামে আরেকজন তাদের চাচাতো ভাই ছিল।

সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বড়পোল-পৌরনবিবি সড়কের এ রব উচ্চ বিদ্যালয় সংলগ্ন হাসান হুজুরের মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কাদিরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড ঘাটলা গ্রামের আজিজ ড্রাইবারের বাড়ির আবদুল দাইয়ানের ছেলে আরাফাত হোসেন শুভ (২২) ও হৃদয় (১৭) এবং একই বাড়ির কামাল হোসেনের ছেলে জাহেদ হোসেন (১৮) ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে এ রব উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে পৌরনবিবি যাচ্ছিলেন শুভ, হৃদয় ও জাহেদ। জাহেদ মোটরসাইকেল চালাচ্ছিলো আর শুভ ও হৃদয় পিছনে বসা ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে তাদের মোটরসাইকেলটি হাসান হুজুরের মাদরাসার সামনের মোড়ে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চৌমুহনীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে একই মোটরসাইকেলে ওরা তিনজন পৌরনবিবি বাজার যাচ্ছিলো। মাদ্রাসার সামনে ছোট একটি মোড় পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় তাদের মোটরসাইকেল। পরে তিনজন গাড়িসহ খালে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মৃতদেহ তাদের বাড়িতে নেওয়া হয়েছে।

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন