আর্কাইভ থেকে বাংলাদেশ

আফগান ক্রিকেটাররা এখন করোনা আক্রান্ত

ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল এখন বাংলাদেশে। আর সফররত আফগান দলের আট ক্রিকেটার আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। এ ছাড়া দলের সাপোর্ট স্টাফের ৩ সদস্য ও এক ক্রিকেটারের স্ত্রী'র করোনা ধরা পড়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শীর্ষস্থানীয় এক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে জানায়, করোনাভাইরাসে আক্রান্ত হওয়া সকল ক্রিকেটারকে আইসোলেশনে রাখা হয়েছে। শনিবার ঢাকা পৌঁছানোর পর রবিবার ২৩ সদস্যের বহর সিলেটে পৌঁছায়। সেদিনই করোনা পরীক্ষা করা হয় এবং সোমবার জানা যায়, বহরের ৬ জনেরও বেশি সদস্য করোনা পজিটিভ।

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের আর মাত্র এক সপ্তাহ বাকি আর চট্টগ্রামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তার আগে আফগান দলে করোনার হানা। এ অবস্থায় এ বিষয়ে বিসিবি আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। তবে ক্যাম্প শেষে বন্দরনগরীতে যাওয়ার পর বিসিবির মেডিকেল টিম সিরিজের সঙ্গে যুক্ত হবে।

উল্লেখ্য, তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ২৩ ফেব্রুয়ারি। বাকি দুটি ম্যাচ ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। টি-টুয়েন্টি সিরিজ হবে ঢাকায়। আগামী ৩ ও ৫ মার্চ শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন