আর্কাইভ থেকে দেশজুড়ে

নরসিংদীতে পুনরায় তিনজন নিহত, আহত ২

নরসিংদীতে শিবপুরে এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রো বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ২ টার দিকে শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী।

আহতরা হলেন মাদারীপুর জেলার কুতুবপুর থানার শিবচরের হাসিনা বেগম (৩৯) এবং সানজিদা বেগম (১৯)। তাদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এর আগে শুক্রবার রাত ৯.৩০ টার রায়পুরা উপজেলার ভিটিমরজাল এলাকায় সিএনজি চালিত অটোরিক্সাকে পিছন থেকে বাস ধাক্কা দিলে সিএনজি খাদে পড়ে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও তিন আহত হয়েছেন।

আব্দুল মান্নান আনসারী বলেন,  রাত ২ টার দিকে নরসিংদী শিবপুর শ্রীফুলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা সিলেট মহাসড়কে ট্রাক ও মাইক্রো বাসের সঙ্গে সংঘর্ষ হয়।  আমরা জাতীয় জরুরী সেবা থেকে কল পেয়ে পৌছায় ২টা ৮ মিনিটে। মাইক্রো বাসটির সাথে একটি ট্রাকের সংঘর্ষ হলে ঘটনাস্থলে তিনজন নিহত হয় এবং  আহত মা-মেয়ে হামিদা বেগম (৩৯) ও সানজিদা বেগমকে (১৯) উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যার বিশিষ্ট হাসপালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে মাইক্রোবাস ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। নিহত তিন জনই পুরুষ। তবে প্রাথমিকভাবে, তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি। আমরা ইটাখোলা হাইওয়ে পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করে চলে এসেছি।

নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপালের আরএমও ডা. পলাশ মোল্লা বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে ভর্তি করে আমাদের হাসপালে চিকিৎসা দেয়া হচ্ছে। আর নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপালের মর্গে পাঠানো হয়েছে।

তবে, এ ঘটনায় শিবপুর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ আবুল খায়েরকে একাধিকার কল দেয়া হলেও তিনি কল রিসিভ করেননি।

এ সম্পর্কিত আরও পড়ুন