আর্কাইভ থেকে টলিউড

ঋদ্ধিমা-গৌরবের ঘরে এলো নতুন অতিথি

শনিবার (১৬ সেপ্টেম্বর) পুত্রসন্তানের জন্ম দিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। সুখবর প্রকাশ্যে আসার পরেই শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে নায়িকার সমাজমাধ্যমের পাতা। চক্রবর্তী পরিবারে খুশির হাওয়া। বাবা হয়েছেন সব্যসাচী চক্রবর্তীর বড় ছেলে গৌরব চক্রবর্তী।

গৌরব তার ইনস্টাগ্রামে একটি পোস্টে লিখেছেন, “গতকাল আমাদের পৃথিবীতে এক নতুন আলো এল। আমাদের ছেলে। ওর জীবনের যাত্রা যেন আনন্দে ভরে ওঠে। জীবনে যেন অনেক বড় হয় এবং নিজের জীবনের একটা সুন্দর গল্প লিখতে পারে। তোমায় খুব ভালবাসি ধীর।” গৌরব এবং ঋদ্ধিমা ছেলের নাম রেখেছেন ধীর।

গৌরব, ঋদ্ধিমা

অভিনেতার এ পোস্টে শুভেচ্ছার বন্যা। নুসরত জাহান, গৌরব চট্টোপাধ্যায় থেকে শুরু করে সন্দীপ্তা সেন— কে নেই সেই তালিকায়। সকলেই নতুন বাবা-মাকে শুভেচ্ছা জানিয়েছেন। কয়েক দিন আগে ঘটা করে সাধের অনুষ্ঠানের আয়োজনও করেছিল চক্রবর্তী এবং ঘোষ পরিবার। এক মুহূর্তের জন্যও ঋদ্ধিমাকে মায়ের অভাব বুঝতে দেননি সকলে। বাবা এবং শ্বশুর মিলে আয়োজন করেছিলেন এই বিশেষ দিনটার। বাবা গৌরবও যে উত্তেজিত ছিলেন, সেই প্রমাণ মিলেছিল অভিনেতার কথাতেই। সাধের দিন ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনকে গৌরব বলেন, “খুবই উত্তেজিত আমরা। প্রতিটা মুহূর্ত উপভোগ করার চেষ্টা করছি। ঋদ্ধিমাকে সাহায্য করার চেষ্টা করছি প্রতিটি ক্ষেত্রে।” আপাতত গৌরব-ঋদ্ধিমার সন্তানকে এক ঝলক দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram
 

A post shared by Gaurav Chakrabarty (@gauravchakrabarty)

এ সম্পর্কিত আরও পড়ুন