আর্কাইভ থেকে দেশজুড়ে

প্রেমের বিয়ে : ২ মাসের মাথায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিয়ের দুই মাসের মাথায় একই ঘরে পাওয়া গেলো স্বামা-স্ত্রীর ঝুলন্ত মরদেহ। দুই মাস আগে প্রেমের সম্পর্কের জের ধরে আকাশ ও সালমার বিয়ে হয়। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর দক্ষিণপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের বাসায় ঘটেছে এ ঘটনা। আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে মৌচাক ফাঁড়ি পুলিশ। 

নিহতরা হলেন নিহত আকাশ (২১) রাজশাহীর বাঘমারা থানার নিচুকাতিলা গ্রামের রহিদুল ইসলামের ছেলে এবং সালমা আক্তার (১৮) দিনাজপুরের পার্বতীপুরের কাশিপুর এলাকার মো. রনির মেয়ে।

পুলিশ, নিহতদের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুই মাস আগে প্রেমের সম্পর্কের জের ধরে আকাশ ও সালমার বিয়ে হয়। পরে সফিপুর দক্ষিণপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে বসবাস শুরু করেন তারা। স্ত্রী সালমা স্থানীয় একটি কার্টন ফ্যাক্টরিতে চাকরি করতেন। স্বামী আকাশ অটোরিকশা চালাতেন। গেলো শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাতের খাবার শেষে নিজ কক্ষে ঘুমাতে যান তারা। পরদিন শনিবার অনেক বেলা হয়ে গেলেও ঘরের দরজা না খোলায় পাশের বাসা থেকে জানালা দিয়ে স্বামী-স্ত্রী দুজনেরই মরদেহ ঝুলতে দেখে ৯৯৯-এ ফোন দেয়া হয়। ফোন পেয়ে মৌচাক ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেন।  

মৌচাক পুলিশ ফাঁড়ির  ইনচার্জ সাইফুল আলম গণমাধ্যমকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী-স্ত্রী ঝগড়া করে দুজনেই আত্মহত্যা করতে পারে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাদন্তের প্রতিবেদনের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।  

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন