আর্কাইভ থেকে বলিউড

স্বরার কোল জুড়ে এলো কন্যাসন্তান

মা হয়েছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। গেলো শনিবার (২৩ সেপ্টেম্বর) কন্যা সন্তানের জন্ম দিলেও সুখবরটি স্বরা ইনস্টাগ্রামে ভাগ করে নেন সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায়।

গত বছরের ফেব্রুয়ারিতে এক প্রকার কোনো ঘোষণা ছাড়াই রাজনীতিবিদ ও সমাজকর্মী ফাহাদ আহমেদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী। তারপর মার্চ মাসে বিয়ের সামাজিক অনুষ্ঠান। গায়েহলুদ থেকে মেহেন্দি, সংগীত— স্বরা ও ফাহাদের বিয়েতে আয়োজন ছিল সব অনুষ্ঠানের।

চলতি বছরের প্রেমের মাস ফেব্রুয়ারিতে এক প্রকার কোনও ঘোষণা ছাড়াই গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ১৬ ফেব্রুয়ারি সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে সইসাবুদ সারেন অভিনেত্রী। তারপর মার্চ মাসে বিয়ের সামাজিক অনুষ্ঠান। দিল্লিতে তার দিদিমার বাড়িতে সব আচার-অনুষ্ঠান মেনে সাত পাক ঘুরেছেন স্বরা। গায়েহলুদ থেকে মেহেন্দি, সঙ্গীত— স্বরা ও ফাহাদের বিয়েতে আয়োজন ছিল সব অনুষ্ঠানের।

তাছাড়াও একাধিক রিসেপশনের আয়োজন করেছিলেন দম্পতি। বিয়ের কয়েক মাস পরে গেলো জুনে সমাজমাধ্যমের পাতায় স্বরা ঘোষণা করেন, তিনি সন্তানসম্ভবা। অবশেষে স্বরা এবং ফাহাদের ঘর আলো করে এল কন্যাসন্তান। তারা আদর করে নাম রাখলেন রাবিয়া।

শোনা যাচ্ছে, সুফি সন্ত রাবিয়া বাসরির নামেই সন্তানের নামকরণ করেছেন স্বরা এবং আহমেদ। সোমবার সদ্যোজাতের সঙ্গে বেশ কিছু পারিবারিক ছবি ভাগ করে নিলেন স্বরা। সকলের কাছে আশীর্বাদও চেয়ে নিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram
 

A post shared by Swara Bhasker (@reallyswara)

এ সম্পর্কিত আরও পড়ুন