আর্কাইভ থেকে বলিউড

হুমকি পেয়েছেন সামান্থা!

ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক দম্পতি সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য সর্বদাই নজর কেড়েছেন অনুরাগীদের। 

বিবাহ বিচ্ছেদের পর কেটে গেছে অনেকটা সময়। বিবাহ বিচ্ছেদ নিয়ে এই প্রথম বিস্ফোরক মন্তব্য করে সকলকে চমকে দিলেন সামান্থা। 

ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, হলিউড অভিনেতা উইল স্মিথের লেখা ধার করে সামান্থা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার মনের অভিব্যক্তি প্রকাশ করেছেন। সেখানে তিনি লিখেছেন, বিগত ৩০ বছর ধরে তারা সবাই ব্যর্থতা, বিচ্ছেদ, অপমান ও মৃত্যুর মধ্যে দিয়ে গেছেন। এমনকি তিনি খুনেরও হুমকি পেয়েছেন। টাকা নষ্ট হয়েছে, পরিবার ভেঙে গেছে। এমনকি তার ব্যক্তিগত সবকিছু প্রকাশ্যে এসেছে।

সামান্থা আরও বলেন, তার সবকিছু ভেঙে চুরমার হয়ে গেছে। আবারও একটা একটা করে ইট গেঁথে সামনে এগিয়ে চলছেন। জীবনে যাই ঘটুক না কেন, প্রত্যেকের সামনেই নতুন ইট থাকে কিন্তু মূল বিষয়টা হল সেই ইট গেঁথে সামনে চলার পথ তৈরি করবেন কিনা।

উইল স্মিথের বইয়ের ছবি দিয়েও তিনি লিখেছেন, কখনও ভেঙে না পরে ভুল থেকে শিক্ষা নিতে হবে। সব সময় হাসি-ঠাট্টায় থাকতে হবে,পরিশ্রম করতে হবে। আত্মবিশ্লেষণ করে নিজেকে আবার কাজে নিয়োজিত করতে হবে। এই বইয়ের মাধ্যমেই নিজের মনের ভাব প্রকাশ করেছেন সামান্থা। 

এরপর থেকে নেটদুনিয়ায় উঠেছে আলোচনা ঝড়। সবার মনেই একটা প্রশ্ন উইল স্মিথের এসব কথা কেনো শেয়ার করলেন সামান্থা। তবে কি বিচ্ছেদের সময় সামান্থাকে হত্যার হুমকি দেয়া হয়েছিল। যদিও এসবের একটারও উত্তর মেলেনি এখনো! 

গেলো বছর ২ অক্টোবর নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার আলোচনায় রয়েছেন সামান্থা। বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। আগামী ছবি 'শকুন্তলম'-এর পোস্টার শেয়ার করেছেন তিনি। ছবি পোস্ট করে সামান্থা লিখেছিলেন, শকুন্তলম ছবির ফার্স্ট লুক। শকুন্তলমের শকুন্তলা। ছবি দেখে সামান্থার প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারকা তথা অনুরাগীরা।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন