আর্কাইভ থেকে হলিউড

বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই ছুরি হাতে নাচছেন ব্রিটনি স্পিয়ার্স!

সাহসী স্টাইল ও বিতর্কের জন্য চর্চায় থাকেন পপ সম্রাজ্ঞী ব্রিটনি স্পিয়ার্স। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে ব্রিটনি স্পিয়ার্সকে আশ্চর্যজনক কীর্তি করতে দেখা যাচ্ছে। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে ব্রিটনি স্পিয়ার্সকে হাতে ছুরি নিয়ে সাহসীভাবে নাচ করতে দেখা গেছে। পপ সম্রাজ্ঞীর দুর্দান্ত নাচের শৈলি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরাও। দেখুন সেই ভিডিও-

A post shared by Maria River Red (@britneyspears)

টক্সিক সিঙ্গার পলকা ডট ব্রালেট টপের সঙ্গে, সাদা অন্তর্বাস পরেছেন। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি আজ রান্নাঘরে ছুরি নিয়ে খেলা শুরু করেছি!!! চিন্তা করবেন না আসল ছুরি নয়!!! হ্যালোইন আসছে শীঘ্রই।’ যদিও ভিডিওর ব্যাকগ্রাউন্ডে কোনও মিউজিক শোনা যাচ্ছে না। গায়িকার কাণ্ড দেখে বাড়ির পোষ্য সারমেয়রাও রীতিমতো ভয়ে পেয়ে যায়, সেই স্থান থেকে তারা পালিয়ে যায়। এই ভিডিও শেয়ার করার পর একই পোশাকে আরও একটি ভিডিও শেয়ার করেছেন ব্রিটনি স্পিয়ার্স। সেই নাচের ভিডিয়োতে তার ডান হাতে ব্যান্ডেজ বাঁধা। অনেকেই মনে করছেন নাচের তালে তালে ছুরি ঘোরাতে গিয়ে হয়তো হাতে চোট পেয়েছেন গায়িকা। আসলে ওটা স্টাইলের জন্য হাতে বেঁধেছেন ব্রিটনি স্পিয়ার্স। কিছু দিন আগেই বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন স্যাম আসগারি আর ব্রিটনি স্পিয়ার্স। পপ সম্রাজ্ঞী তিনি। তাকে দেখে টুপটাপ প্রেমে পড়েন আট থেকে আশি। তবে একইভাবে বারবার প্রেমে পড়েন ব্রিটনি নিজেও।

A post shared by Maria River Red (@britneyspears)

২০০৪ সালে প্রথমবার বিয়ে করেন ব্রিটনি। ছোটবেলার বন্ধু জেসনকে বেছে নিয়েছিলেন সঙ্গী হিসেবে। তবে সেই বিয়ে ভেঙেছিল মাত্র ৫৫ ঘণ্টায়। পর তিন দিন গড়াতে না গড়াতেই পুলিশ এসে তুলে নিয়ে যায় জেসনকে। তারপর বিচ্ছেদ।

দ্বিতীয় বিয়ে করেন কয়েক মাসের মধ্যেই। সাবেক গায়ক তথা ডিজে মাস্টার কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে। দুই সন্তানও হয় তাদের। তবে তা ভেঙে যায় ২০০৬ সালে। এরপর বহু বছর পর ২০২২ সালে বিয়ে হয় স্যাম আসগারির সঙ্গে। তবে তাও বছর ঘুরতে না ঘুরতেই ভাঙতে চলেছে। জানা যাচ্ছে, স্যাম ব্রিটনির উপরে এনেছে প্রতারণার অভিযোগ। বউয়ের পরকীয়া নাকি হাতেনাতে ধরে ফেলেছেন তিনি। আর এই নিয়ে দুজনের মারাত্মক ঝামেলাও হয়েছে। যা গড়িয়েছে হাতাহাতিতে। তারপরই স্যাম ঠিক করেন তিনি ডিভোর্স ফাইল করবে। একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ব্রিটনির স্বামী স্যাম ইতোমধ্যেই বাড়ি ছেড়ে চলে গেছেন এবং অন্যত্র বসবাস করছেন। কয়েকমাস ধরেই ব্রিটনিকে এড়িয়ে চলছিলেন স্যাম এই ঝগড়া ও হাতাহাতির কারণেই। তবে বিচ্ছেদের পর, ব্রিটনির থেকে আর্থিক সুবিধে পেতে পারে স্যাম। যদিও এখনই তা স্পষ্ট নয়।

এ সম্পর্কিত আরও পড়ুন