আর্কাইভ থেকে দেশজুড়ে

স্ত্রীর দাবি নিয়ে প্রভাষকের কক্ষে অবস্থান

মাদারীপুরের কালকিনিতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে মোস্তাফিজুর রহমান নামে এক প্রভাষকের কর্মস্থলে অবস্থান নিয়েছেন এক গৃহবধূ।

রোববার (১ অক্টোবর) সকাল থেকে মোস্তাফিজুর রহমানের কর্মস্থল উপজেলার ডিক্রিরচর ফাজিল মাদরাসায় অবস্থান নেন ওই গৃহবধু।

ভুক্তভোগীর ওই নারী জানায়, প্রায় ৭ বছর আগে উপজেলার ডিক্রিরচর ফাজিল মাদরাসার প্রভাষক মোস্তাফিজুর রহমানের সঙ্গে নারীর পরিচয় হয়। তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হলে পরবর্তীতে বিয়ে করে বিভিন্ন স্থানে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করে আসছিলেন। কয়েকমাস আগে মোস্তাফিজুর রহমান হঠাৎ করেই ওই নারীর সঙ্গে যোগাযোগ বন্ধ রেখে চলে আসেন। তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে নারীকে এড়িয়ে চলা শুরু করেন। পরে নারী মোস্তাফিজুর রহমানের কর্মস্থলে এসে স্ত্রীর স্বীকৃতির দাবি নিয়ে অবস্থান নেন।

ভুক্তভোগী নারী বলেন, মোস্তাফিজুর এর আগেও কয়েকটি বিয়ে করেছে। কিন্তু আমার কাছ থেকে এসব গোপন করে সরলতার সুযোগ নিয়ে প্রতারণা করে বিয়ে করেছে। আমি স্ত্রীর স্বীকৃতি চাই। নয়তো আমার আত্মহত্যা করা ছাড়া আর কোনো পথ নাই।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মোস্তাফিজুর রহমান বলেন, আমি এর আগেও কয়েকটি বিয়ে করেছি। ওর যা মন চায় করুক। আমি কাউকে ভয় পাই না।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিংকি সাহা গণমাধ্যমে বলেন, আমরা বিষয়টি জানতে পেরেছি। এ বিষয়ে ওই মাদরাসার সভাপতির সঙ্গে কথা বলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন