আর্কাইভ থেকে আওয়ামী লীগ

আগামী নির্বাচনেও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে: মোরশেদ আলম

মহাকাশে স্যাটেলাইট, পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী ট্যানেলসহ দেশের বড় বড় মেগা প্রজেক্টগুলো বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। তাই আগামী নির্বাচনেও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে। বললেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম।

শুক্রবার (৬ অক্টোবর) নোয়াখালীর সেনবাগ উপজেলার কদরা ইউনিয়নে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সমানে রেখে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

মোরশেদ আলম বলেন, মহাকাশে স্যাটেলাইট, পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী ট্যানেলসহ দেশের বড় বড় মেগা প্রজেক্টগুলো বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান শওকত হোসেন কাকন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কবির, পৌর মেয়র আবু নাছের ভিপি দুলাল, বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক বিলকিস নাহারসহ উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও পড়ুন