আর্কাইভ থেকে দেশজুড়ে

অপহরণ করতে গিয়ে গণপিটুনি খেলেন ৩ যুবক

ফরিদপুরে আব্দুল আজিজ ইনস্টিটিউশনের এক ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে মাইক্রোবাস আটকে আগুন ধরিয়ে দিয়েছে তার সহপাঠী ও স্থানীয়রা। এসময় তিন যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১০টার দিকে শরহতলীর কোমরপুরে এলাকায় এ ঘটনা ঘটে। ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার সকালে কয়েকজন দুর্বৃত্ত একটি মাইক্রোবাসে করে আব্দুল আজিজ ইনস্টিটিউশনের দশম শ্রেণির এক ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর সহপাঠী ও স্থানীয়রা তিন যুবককে আটক করে গণপিটুনি দেয়। তখন সঙ্গে থাকা অন্যরা পালিয়ে যান। পরে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়। প্রাথমিকভাবে অপহরণকারীদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

ওসি জলিল বলেন, সোমবার সকালে স্কুল চলাকালীন একটি মাইক্রোবাস নিয়ে কয়েকজন দুর্বৃত্ত ওই স্কুলের ছাত্রীকে অপহরণের চেষ্টা করেন। সহপাঠীদের বাধার মুখে তারা ব্যর্থ হয়। এ সময় তিনজনকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয় ও শিক্ষার্থীরা।

তিনি আরও বলেন, দুর্বৃত্তদের একজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে শিক্ষার্থীরা। পরে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন