আর্কাইভ থেকে দেশজুড়ে

নরসিংদীতে মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সহ নরসিংদী জেলার মোট ৬ নেতাকর্মীর ওপর মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে রায়পুরা উপজেলা ছাত্রদল । আজ সোমবার (১৪ মার্চ )  বিকেলে উপজেলার হাসনাবাদ বাজার এলাকায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।

রায়পুরা উপজেলা ছাত্রদল নেতা শাহ পরান সরকারের  নেতৃত্বে মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অলিপুরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাফসান শাওন, সাংগঠনিক সম্পাদক আরিফ ভূঞা, আমীরগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আজিম মৃধা প্রমুখ ।

মিছিলটি আমীরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে শুরু হয়ে হাসনাবাদ বাজারের বিভিন্ন গলি প্রদক্ষিণ করে পুনরায় রেলওয়ে স্টেশন প্লাটফর্মে এসে শেষ হয় । 

বিক্ষোভ মিছিলে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, যুগ্ম সাধারণ সম্পাদক মইন উদ্দিন রাজু, নরসিংদী জেলা ছাত্রদলের আহবায়ক নজরুল ইসলাম অপু, সদস্য সচিব মাইন উদ্দিন ভূঞা, সিনিয়র যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান সাদেক ও যুগ্ম আহবায়ক সাম্মীর রহমান টিপু সহ মোট ছয় জনের ওপর মামলা প্রত্যাহারের দাবী জানানো হয় ।

প্রসঙ্গত, গত ১১ মার্চ কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল হক বাবলু এর ৩৫ তম মৃত্যুবার্ষিকীতে সরকার বিরোধী মিটিং করার অভিযোগ এনে তাদের বিরুদ্ধে মনোহরদী থানায় পুলিশ বাদী হয়ে মামলা করে বলে জানায় বিক্ষোভ মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা। 

 

এসআই/

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন