আর্কাইভ থেকে অপরাধ

নারীকে গলা কেটে হত্যার আসামী গ্রেপ্তার

রাজধানীর বাড্ডায় নিজ অ্যাপার্টমেন্টে এক নারীকে গলা কেটে হত্যার ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। নিহতের নাম আফরোজা সুলতানা।

গেলো মঙ্গলবার (১৫ মার্চ) রাতে হত্যাকারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামির  নাম পরিচয় জানায়নি গোয়েন্দা পুলিশ। এ সময় অভিযুক্তর কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, লুট করা স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করা হয়। 

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজ আল আসাদ বলেন, এ বিষয়ে আজ বুধবার (১৬ মার্চ) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

গেলো রোববার (১৩ মার্চ) রাতে রাজধানীর বাড্ডার গুদারাঘাট এলাকার একটি বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। সোমবার বিকেলে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহত আফরোজার ভাই আবদুল মজিদ।

পুলিশ জানায়, আফরোজা সুলতানা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। প্রায় ছয় বছর প্রেমের পর গেলো জানুয়ারিতে বিয়ে করেন তিনি। বিয়ের পর থেকে স্বামীর পরিবারের সঙ্গে ঝামেলা ছিল। সম্প্রতি তিনি কানাডায় যেতে চেয়েছিলেন। এর মধ্যেই তাকে গলা কেটে হত্যা করা হয়।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন