আর্কাইভ থেকে ক্রিকেট

আবারও অবসর গুঞ্জন, যা বললেন তামিম

চলমান জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) না খেলায় সংবাদমাধ্যমে গুঞ্জন উঠেছিল আন্তর্জাতিক ক্রিকেট থেকে তামিমের অবসর নিয়ে। দেশের প্রথম সারির এক সংবাদমাধ্যমকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরীর বক্তব্যে তেমনটাই ইঙ্গিত মিলছিল।

দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, তামিম এখন শুধুই বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়েই ভাবছেন।তিনি বলেন, সে (তামিম) তো লন্ডনে ছিল, সপ্তাহখানেক হয় ফিরেছে। ফেরার পর কথা হয়েছে। সে বলল আমাকে কয়েকটা দিন সময় দেন, এরপর ফিরে বিপিএলের জন্য প্রস্তুত হব।

এদিকে কেন্দ্রীয় টেস্টের চুক্তিতে থেকেও বছরে মাত্র একটি টেস্ট খেলে আগামীতে টেস্ট দলে ডাক পাওয়ার বিবেচনায় তামিম আছেন কি না, নির্বাচক হাবিবুল বাশারের কাছে ওই সংবাদমাধ্যমটি জানতে চাইলে তিনি জানান, ‘আমি জানি না। তামিম নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজের জন্য অ্যাভেইলেবল কি না এটা আমি বলতে পারব না’।

তবে এবার নিজের অবসরের গুঞ্জনে মুখ খুলেছেন তামিম। বিষয়টি নিয়ে দেশের আরেকটি গণমাধ্যমে নিজের অবসরের গুঞ্জনে বিস্ময় প্রকাশ করেন তামিম বলেন, ‘আমি কোথাও অবসর নিয়ে বলিনি। আর সত্যি বলতে এই মুহূর্তে আমি আমার ক্রিকেট ক্যারিয়ার নিয়ে কিছুই ভাবছি না। খেলব কি না, সেটা নিয়ে পরে ভাবা যাবে। এখন পরিবার নিয়ে সময় কাটাচ্ছি, ভালো আছি।’

এ সম্পর্কিত আরও পড়ুন