আর্কাইভ থেকে ক্রিকেট

কোপেনহেগেনের দুর্দান্ত কামব্যাকে ম্যানইউয়ের হার

ম্যাচের শুরুতে ২-০ গোলে এগিয়ে গিয়েও ৪-৩ গোলে ম্যাচ হারলো ম্যানচেস্টার ইউনাইটেড। চ্যাম্পিয়নস লিগের ম্যাচে কোপেনহেগেন দুর্দান্ত কামব্যাকে দিয়ে হারিয়ে দিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিকে।

বুধবার রাতে ইউরোপ সেরার লড়াইয়ে রাসমুস হইলুন্দের জোড়া গোলে আধঘণ্টার মধ্যে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছিল রেড ডেভিলরা। সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু ৪২ মিনিটে মার্কাস রাশফোর্ড সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে খেই হারিয়ে ফেলে। ১০ জনের দলের পরিণত হওয়া ইউনাইটেড এরপর খেয়েছে ৪ গোল।

বিরতিতে যাওয়ার আগেই দুই গোল শোধ করে স্বাগতিক কোপেনহেগেন। ৬৯ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ পেনাল্টি থেকে গোল করলে আবারও এগিয়ে যায় ইউনাইটেড। কিন্তু শেষ দিকে আরও দুই গোল খেয়ে হেরে বসে এরিক টেন হাগের দল।

এই হারে চ্যাম্পিয়ন্স লিগে চার দলের মধ্যে চারে আছে ম্যানইউ। তবু তাদের শেষ ষোলোর আশা শেষ হয়ে যায়নি। এক জয় ও এক সমতায় কোপেনহেগেন ও গ্লাতাসারে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে যথাক্রমে দুই ও তিনে আছে। ম্যানইউ-এর পয়েন্ট ৩। গ্রুপের সেরা দল বায়ার্ন মিউনিখ ৪ ম্যাচের ৪টিতেই জিতে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে। বুধবার তারা ২-১ গোলে গ্লাতাসারেকে হারিয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন