আর্কাইভ থেকে বলিউড

ওলট-পালট হলো কারিনার বাড়ি

দু’জনেই অভিনয় জগতের মানুষ তারা, কারিনা কাপূর এবং সাইফ আলি খান। ছবির শুটিং না থাকলেও সারা বছর নানা রকম ব্যস্ততা থাকে তাদের। তবু তার মাঝে সময় করে শরীরচর্চা, পরিবারের সঙ্গে সময় কাটানো, বন্ধুদের সঙ্গে কেনাকাটা- সব দিক বজায় রাখেন কারিনা। তার মধ্যে থেকে সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান। আসলে দু’জনের কাছেই তাদের পরিবার সকলের আগে।

কারিনা কাপূর, সাইফ আলি খান

বিয়ের ১২ বছর কেটে গিয়েছে। দুই পুত্র সন্তানের বাবা-মা তারা। বড় ছেলে তৈমুর আলি খান, ছোট ছেলে জেহ খান। এমনিতে পাতৌডিদের বাড়িতে যে কোন উৎসবই ঘটা করে আয়োজন করা হয়। এবার কারিনা নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় দীপাবলির আগে তুলে ধরলেন তার বাড়ি ছবিটা।

গোটা ঘর লন্ডভন্ড, জায়গায়-জায়গায় ছড়িয়ে রয়েছে নানা রঙের রঙ্গোলি। দুই ছেলেকে নিয়ে মেঝেতে বসে কারিনা! দরজায় হেলান দিয়ে দাঁড়িয়ে সাইফ আলি খান। আসলে গোটা হাতে রঙ্গোলি মেখে বসে আছে ছোট্ট জেহ। মেঝের সব রঙ্গোলি সে প্রায় নষ্ট করেছে। মায়ের পাশে অবশ্য লক্ষ্মী ছেলে হয়ে বসে আছে তৈমুর।

অভিনেত্রী প্রাক দীপাবলি তাদের বাড়ির অন্দরের দুটি ছবি দিয়ে লিখেছেন, ‘‘এমনটাই হয়, যখন পরিবারের সবাই মিলে রঙ্গোলি দেয়ার সিদ্ধান্ত নেয়.. কিন্তু এটা কি হোলি.. আমার কোনও ধারণা নেই। তবে যেটা সবথেকে গুরুত্বপূর্ণ আমরা সবাই একসঙ্গে খুব মজা করেছি। ভালবাসা এবং হাসি ছড়িয়ে পড়ার মাধ্যমে উৎসব শুরু হোক।’’ অভিনেত্রীর এই পোস্টে তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা।

 

View this post on Instagram
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

এ সম্পর্কিত আরও পড়ুন