আর্কাইভ থেকে বলিউড

রণবীর-দীপিকা নিজেদের জোড়া ফ্ল্যাটই বিক্রি করে দিলেন, তবে কি...

ধনতেরাসে লক্ষ্মীলাভের আশায় আমজনতা থেকে সেলেবরা নতুন গয়না কিংবা সম্পত্তি ক্রয় করেন। এই শুভদিনে অনন্যা পাণ্ডে নিজের নতুন অ্যাপার্টমেন্ট কিনে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। আর সেই আবহেই রণবীর-দীপিকা কিনা নিজেদের জোড়া ফ্ল্যাটই বিক্রি করে দিলেন!

বলিউড মাধ্যম সূত্রে খবর, গোরেগাঁওতে রণবীর সিংয়ের নামে দুটি ফ্ল্যাট ছিল। ২০১৪ সালের ডিসেম্বর মাসে সেই ফ্ল্যাট দুটি কিনে ছিলেন অভিনেতা। তবে সেইসময়ে যে দামে ওই প্রপার্টি ক্রয় করেছিলেন, এবার ধনতেরাসে চড়া দামে বিক্রি করে দিলেন।

জানা গেছে, প্রায় ৫ কোটি টাকা লেগেছিল ওই ফ্ল্যাট দুটি কিনতে। তবে এবার সেটা বিক্রি করলেন ১৫.২৫ কোটি টাকায়। এক্ষেত্রে অভিনেতা যে তিনগুন দামে গোরেগাঁওয়ের ফ্ল্যাট দুটি বিক্রি করেছেন তা বালই বাহুল্য।

মুম্বাইয়ে ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ের ধারে ওই ফ্ল্যাট দুটি ওবেরয় মলের অনতিদূরেই ছিল। দুটিই ছিল ১৩২৪ বর্গফুটের। তবে ধনতেরাসের দিন সেই দুটো ফ্ল্যাটই বিক্রি করে দিলেন রণবীর সিং। সেই খবর প্রকাশ্যে আসতেই জল্পনা তাহলে কি অর্থকষ্টে ভুগছেন তারকাদম্পতি? আবার উদ্বিগ্ন অনুরাগীমহলের প্রশ্ন, নাকি বিচ্ছেদের জল্পনায় সিলমোহর। যদিও জনসমক্ষে রোম্যান্টিক কাপল হিসেবেই ধরা দেন রণবীর-দীপিকা।

এ সম্পর্কিত আরও পড়ুন