আর্কাইভ থেকে বলিউড

ব্যর্থতার পর বিরাটকে বাহুডোরে আগলে রাখলেন অর্ধাঙ্গিনী

বিশ্বজয়ের স্বপ্ন অধরা থাকলেও বিরাটের একজন আনুষ্কা রয়েছেন। রবিবাসরীয় রাতে বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ব্যর্থতার পর ভাইরাল হওয়া একটি ছবিই সেই কথা বলে দেয়। যেখানে কোহলিকে দেখা যায় টিম ইন্ডিয়ার জার্সিতেই ব্যর্থতার দুঃখ-হতাশা নিয়ে আনুষ্কার কাঁধে মাথা রেখে ক্ষত ঢাকার আপ্রাণ চেষ্টা করতে। অর্ধাঙ্গিনীও বাহুডোরে আগলে রেখেছেন স্বামীকে। আনুষ্কা সমস্তটা দিয়ে সান্ত্বনা দেয়ার চেষ্টা করছেন কোহলিকে। আর তারকাদম্পতির সেই ছবিই এখন নেটপাড়ায় চর্চায়।

টানা দশ ম্যাচ জেতার পর বিশ্বকাপের ফাইনালে এসে হেরে যায় ভারত। বিরাট কোহলি, কেএল রাহুলের অর্ধশতরানকে ছাপিয়ে শতরান করে অস্ট্রেলিয়াকে জিতিয়ে দিলেন ট্রেভিস হেড। ভারতের হারে ক্রিকেটারেরা যেমন বিমর্ষ ছিলেন, তেমনই দর্শকাসনে হাজির থাকা স্ত্রী-বান্ধবীরাও আবেগ চেপে রাখতে পারেননি। কোহলির সন্তানসম্ভবা স্ত্রী আনুষ্কা শর্মাকেও কান্না সামলাতে দেখা গেছে। পরের দিকে মাঠে নেমে তিনি জড়িয়ে ধরলেন কোহলিকে।

সেলেবদেরও নজর কেড়েছে বিরুষ্কার এই ছবি। প্রতিবেশী ক্যাটরিনা কাইফ ম্যাচের আগের রাতেই কিং কোহলির প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। ফাইনাল ম্যাচের দিনও তার অন্যথা হলো না। মোতেরার মোদি স্টেডিয়ামের কমেন্ট্রি বক্সে ‘টাইগার’ সালমান খানের সঙ্গে হাজির ছিলেন ক্যাটরিনাও। সেখানেই বিরুষ্কা জুটি নিয়ে বড় কথা বলেন অভিনেত্রী।

ক্যাটরিনার মন্তব্য, বিরাট-আনুষ্কা একে-অপরের প্রতি দারুণ সাপোর্টিভ। সবসময়ে পাশে থাকে। বিরাট যখন খেলেন, তখন আনুষ্কার মুখে যে হাসিটা থাকে, সেটা দারুণ একটা বিষয়। বিরাট যেরকম নিষ্ঠাবান, সংযমী মানুষ, সেটা আমাদের সকলের জন্য অনুপ্রেরণার। ওঁর ফিটনেস প্রশংসনীয়। সেই রাতেই বিশ্বজয়ের ব্যর্থতা নিয়ে যখন বিরাট স্ত্রী আনুষ্কার কাঁধে মাথা রাখলেন, তখন তারকাদম্পতির প্রতিবেশী ক্যাটরিনার এমন মন্তব্যই ভাইরাল। অভিনেত্রীর বলা কথাগুলো ধার করেই সান্ত্বনা জোগাল নেটপাড়া।

এ সম্পর্কিত আরও পড়ুন