আর্কাইভ থেকে দেশজুড়ে

নবাবগঞ্জে বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতে ৫ জনকে সাজা

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবনের অপরাধে দুই জনকে এবং বিনা লাইসেন্সে কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসা করার অপরাধে তিনজনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (২০ নভেম্বর) রাতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম।

সাজাপ্রাপ্তরা হলো, আবুল কাশেমের ছেলে নুর মোহাম্মদ (৪২), নরেশ মনির ছেলে সুকন মনি (৪৫), বাদশা খন্দকারে ছেলে রাহাত খন্দকার (৫২), মৃত হাসমত আলীর ছেলে  আমীনুল ইসলাম (৪৭), দুলাল মিয়ার ছেলে মো. নয়ন মিয়া (৩২)।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় উপজেলার ছোট বক্সনগর এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের অপরাধে নুর মোহাম্মদ ও সুকন মনিকে আটক করা হয়। পরে তাদেরকে ৭দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত। অপরদিকে বিনা লাইসেন্সে কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসা করার অপরাধে উপজেলার দিঘিরপাড়, বর্দ্ধনপাড়া ও আগলা দক্ষিণ চৌকিঘাটায় অভিযান চালিয়ে রাহাত খন্দকার, নয়ন মিয়া ও আমিনুল ইসলামকে আটক করা হয়। পরে রাহাত খন্দকারকে ১৫ দিন, নয়ন মিয়াকে ১০ দিন এবং আমিনুল ইসলামকে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম। ভ্রাম্যমান আদালতের  সহযোগিতা করেন নবাবগঞ্জ থানা পুলিশ।

নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারী এবং লাইসেন্সবিহীন কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও পড়ুন