আর্কাইভ থেকে দেশজুড়ে

নেশা খেয়ে রাস্তায় মাতলামি, গ্রেপ্তার যুবক

সুনামগঞ্জের জগন্নাথপুরে নেশা খেয়ে রাস্তায় মাতলামির অভিযোগে শাহ রমিজ আলী নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।  সে জগন্নাথপুর পৌর শহরের বাড়ী জগন্নাথপুর (আছিম শাহ) গ্রামের ফিরোজ আলীর পুত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (২১ নভেম্বর) রাত অনুমান ১২.১৫ মিনিটের সময় প্রতিদিনের ন্যায় বটেরতল এলাকায় নেশাগ্রস্ত অবস্থায় ধৃত রমিজ আলী মাতলামি করে আসছিল। খবর পেয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমানের নির্দেশে থানার এস আই মুহাম্মদ শামছুল আরেফীনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে নেশাগ্রস্ত অবস্থায় গ্রেপ্তার করে।

বুধবার (২২ নভেম্বর) সকালে তাকে সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত যুবক রমিজ আলীর বিরুদ্ধে মাদক সেবন করে জনসাধারণকে উক্তত্য-বিরক্ত ও গোপনে মাদক বিক্রিসহ বটেরতল এলাকায় শাহ সাউন্ড নামের ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার ফাঁকে নানান অপকর্ম করে আসছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে জগন্নাথপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। ২২ নভেম্বর থানার মামলা নং ১০৯ দায়ের করা হয়েছে। তাকে ১৮৬১ সালের পুলিশ আইনের ৩৪ ধারায় গ্রেপ্তার করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন