আর্কাইভ থেকে দেশজুড়ে

ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২ ভারতীয় নাগরিক

ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন দুজন ভারতীয় নাগরিক। শনিবার (২৫ নভেম্বর) সকালে সাতক্ষীরা বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) হেডকোয়ার্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ভারতীয় নাগরিক হলেন- ছবি বিশ্বাস (৩৬) ও অসীম কুমার (৪৫)। তারা খুলনা থেকে সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশনের উদ্দেশ্যে যাচ্ছিলেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন প্রাইভেট চালক সজিব।

পুলিশ জানায়, সকালে খুলনা থেকে দুজন ভারতীয় যাত্রী নিয়ে একটি প্রাইভেটকার সাতক্ষীরার দিকে আসছিল। সোয়া ৭টার দিকে শহরের অদূরে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালতলার বিজিবি হেডকোয়ার্টারের সামনে পৌঁছালে সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া খুলনাগামী তেলের খালি ড্রাম ভর্তি একটা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে প্রাইভেটকারে থাকা দুই ভারতীয় নাগরিক নিহত হন। এ সময় গুরুতর প্রাইভেটকার চালক সজিব আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কজনক। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও পড়ুন