আর্কাইভ থেকে জাতীয়

বিএনপি নেতারা কার জন্য নাচেন, প্রশ্ন প্রধানমন্ত্রীর

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছেলে হাওয়া ভবন খুলে দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ, বহু নেতাকর্মীকে তারা হত্যা করেছে। আর কোনদিন রাজনীতি না করার মুচলেকা দিয়ে এখন বিদেশ থেকে হুকুম দিয়ে মানুষ পুড়িয়ে মারছে। যারা হুকুম পালন করছে তারাই পাপের ভাগীদার হবে। তারেক রহমান বিদেশে জুয়া খেলে ভালোই আছে। বিএনপি নেতারা কার জন্য নাচেন? ও তো দেশেই আসে না। এমনকি মা মরো মরো, তবুও দেশে আসে না। এতো সাহস থাকলে দেশে এসে দেখুক না। দেশের মানুষ এ হত্যাকাণ্ডের প্রতিশোধ নেবে। বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ছয় জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, দেশের সম্পদ বিক্রি করে ক্ষমতায় আসতে হবে, আওয়ামী লীগ সেই রাজনীতি করে না। দেশের সম্পদ বিক্রি করে আওয়ামী লীগ ক্ষমতায় যাওয়া দল নয়।

শেখ হাসিনা বলেন, নির্বাচনে না এসে আবারও অগ্নিসন্ত্রাস শুরু করেছে বিএনপি। বিএনপি সন্ত্রাসী দল। তাদের হাতে দেশ নিরাপদ নয়। বিদেশে বসে নির্দেশ দিয়ে খালেদা জিয়ার ছেলে মানুষ পোড়াচ্ছে। তার নির্দেশে যারা আগুন সন্ত্রাস করছে তাদেরকে পাপের ভাগিদার হতে হবে।

বিএনপি-জামায়াতের হাত থেকে দেশকে মুক্ত রাখতে পারলে দেশের উন্নতি হবে বলে মন্তব্য করেন সরকারপ্রধান।

এবারের ভোট উন্মুক্ত করে দেয়া হয়েছে জানিয়ে শেখ হাসিনা বলেন, জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে।

দেশের ভাগ্য নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না জানিয়ে বঙ্গবন্ধুকন্যা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর প্রত্যন্ত অঞ্চলেও উন্নতি ও কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। সেই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ শান্তিপূর্ণ নির্বাচন চায়।

প্রসঙ্গত, রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে ছয় জেলার নির্বাচনী ভার্চুয়াল জনসভায় অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী। পর্যায়ক্রমে খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ ও সাতক্ষীরা, বরিশাল বিভাগের বরগুনা জেলা, ময়মনসিংহ বিভাগের নেত্রকোণা জেলা এবং চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন তিনি।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন