আর্কাইভ থেকে দেশজুড়ে

‘লাঙল ফেলে নৌকায়’ চড়লেন জাপার নেতাকর্মী

ঢাকার নবাবগঞ্জে তিন শতাধিক নেতাকর্মী নিয়ে জাতীয় পার্টির চার নেতা আওয়ামী লীগে যোগ দিয়েছেন। গেলো বুধবার (২৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগ অফিসে ঢাকা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমান এফ রহমানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে তারা যোগদান করেন।

যোগ দেয়া চার নেতা হলেন, ঢাকা জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি খন্দকার নুরুল আনোয়ার বেলাল, জাতীয় মাহিলা পার্টির ঢাকা জেলা ও নবাবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রেশমি আক্তার, জাতীয় যুব সংহতির নবাবগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক মো. জাকির হোসেন ও যুগ্ম আহ্বায়ক মো. মাহফুজুর রহমান মাহফুজ।

যোগদানকৃত ঢাকা জেলা জাতীয়পার্টির সিনিয়র সহসভাপতি খন্দকার নুরুল আনোয়ার বেলাল বলেন, আমি ৪০ বছর ধরে জাতীয়পার্টি করি ঢাকা -১ আসনের জাতীয়পার্টির মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী সালমা ইসলামের বিগত নির্বাচনে কাজ করেছি কিন্তু কোন মূল্যায়ন করেনি। এবার তিনি লাঙল নিয়ে এসেছে আমরা তার কর্মকাণ্ডে খুশি না। তাই এবার সালমান এফ রহমানকে ভালোবেসে তার উন্নয়ন দেখে আমরা মুগ্ধ হয়ে লাঙল ফেলে নৌকাতে উঠলাম। আগামী যতদিন বেঁচে থাকবো আওয়ামী লীগের হয়ে কাজ করবো।

ঢাকা জেলা ও নবাবগঞ্জ উপজেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি রেশমা আক্তার ও নবাগঞ্জ উপজেলা জাতীয় যুসংহতির আহ্বায়ক, জাকির হোসেন,যুগ্ম আহ্বায়ক মাহফুজ রহমান মাহফুজসহ অন্যান্য নেতাকর্মীরা যোগদান অনুষ্ঠানে জাতীয়পার্টির ঢাকা-১ আসনের লাঙ্গলের প্রার্থী সালমা ইসলামের বিগত দিনের নানা কর্মকাণ্ডের সমালোচনা করেন ।

যোগদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা -১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে অংশগ্রহণমূলক নির্বাচন চান। আর অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে তিনি আবারও প্রধানমন্ত্রী হতে চান। সেই জন্য ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

এসময় সালমান এফ রহমান জাতীয় পার্টি থেকে আসা সকল নেতাকর্মীদের স্বাগত জানান এবং তার নিজ দলের নেতাকর্মীদের যোগদানকৃতদের নিয়ে ভোটের মাঠে এক সঙ্গে কাজ করারও আহ্বান জানান তিনি।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান শিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আনার কলি পুতুল।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলান আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সহ-সভাপতি মো. ইব্রাহিম খলিল, ঢাকা জেলা আওয়ামা লীগের উপ-দপ্তর সম্পাদক শেখ নাহিদুল আলম নাদিম, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, উপজেলা আওয়ামী লীগের কোশাধ্যক্ষ শেখ সুজন বাবু প্রমুখ।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন