আর্কাইভ থেকে বলিউড

আরবাজের পর এবার বিয়ে করছেন মালাইকাও!

আরবাজের পর কি এবার বিয়ে করতে চলেছেন মালাইকা অরোরা? পাত্র কি অর্জুন কাপুর? নাকি অন্যকেউ! মালাইকার চারপাশে ঘুরছে এখন নানান প্রশ্ন। তবে সব প্রশ্নের উত্তর না দিলেও, সম্প্রতি মালাইকা স্পষ্ট করলেন তার বিয়ের পরিকল্পনা।

সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা আরবাজ় খান। বিয়ে করেছেন রূপটান শিল্পী সুরা খানকে। তার পর থেকে বলিপাড়ার অন্দরে আলোচনা, তবে কি এ বার বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা অরোরাও? ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন আরবাজ় এবং মালাইকা। ১৯ বছরের দাম্পত্য ভেঙে যাওয়ার পর দুজনে নিজেদের পথ বেছে নিয়েছেন।

আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকা মন দিয়েছিলেন অর্জুন কাপুরকে। সেই সম্পর্কেও নাকি ইতি টেনেছেন মালাইকা। অন্যদিকে, আরবাজ সদ্য বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্টকে। তাহলে কী এবার মালাইকার পালা?

আরবাজের বিয়ের পর থেকেই বলিপাড়ায় মালাইকার বিয়ে নিয়ে নানান গুঞ্জন। এমনকী, নেটিজেনরাও বার বার মালাইকাকে বিয়ে করতে অনুরোধ করছেন। কিন্তু মালাইকা এ ব্যাপারে এতদিন পরিষ্কার কিছু জানাচ্ছিলেন না। তবে এবার ফারহা খানের প্রশ্নে রীতিমতো বোম ফাটালেন।

সম্প্রতি ‘ঝলক দিখলা জা’ শোয়ে ফারহা খান দুম করে মালাইকাকে জিজ্ঞেস করে ফেলেন বিয়ের কথা। ফারহার প্রশ্নে মালাইকার স্পষ্ট জবাব, ‘কেউ বিয়ের প্রস্তাব দিলেই আমি তৈরি।’ মালাইকার মুখে একথা শুনে হতবাক সবাই। তাহলে কি অর্জুনের সঙ্গে সত্যিই সম্পর্ক ভেঙেছে? তাহলে কি মালাইকা এখন সিঙ্গল? মালাইকার এমন মন্তব্যের সূত্র ধরেই নতুন গুঞ্জন শুরু।

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

এ সম্পর্কিত আরও পড়ুন