আর্কাইভ থেকে বাংলাদেশ

সালমান খানকে চুমু খেয়ে জড়িয়ে ধরলেন শেহানাজ

সালমান খানের বোনের বাড়িতে ঈদ পার্টিতে ছিলো তারার মেলা। সেখানে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাউত, সোনাক্ষী সিনহা ও জ্যাকুলিনসহ আরও অনেকে।পার্টির সবচেয়ে বেশি আলোচিত ঘটনা সালমান ও শেহনাজ গিলের ঘনিষ্ঠতা! সেখানে দেখা যায়, সালমান খানকে চুমু ও আলিঙ্গন করেন শেহানাজ। সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।

ভিডিওতে দেখা যায় ঈদ পার্টি থেকে বের হওয়ার সময় গণমাধ্যমের সামনে আসেন শেহনাজ। তখন পাশে ছিলেন সালু ভাই। ভাইজানের পাশে অনেকটা হাসিমুখে দেখা যায় শেহনাজকে। শেহনাজ বারবার সালমানকে জড়িয়ে ধরেছিলেন। একবার সালমানের এক পাশের গলায় চুম্বন, আর একবার অন্য পাশের গলায় চুম্বন করেন।

একপর্যায়ে সালমানের হাত ধরে টানতে টানতে গাড়ি পর্যন্ত নিয়ে যান শেহনাজ। তখন তিনি বলেন, সালমান আমাকে বাড়িতে পৌছে দাও। তারপর ভাইজানের গাল টিপে গাড়িতে উঠে পড়েন শেহনাজ। আর সালমান তার দিকে তাকিয়ে মিষ্টি হাসি হাসেন। এ দেখে অনেকেই বলাবলি করছেন, তাদের সম্পর্কটা স্রেফ বন্ধুত্ব নয়, এর চেয়ে বেশি কিছু।

কিছুদিন আগে শেহনাজকে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছেন ভাইজান। অভিনেতার নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে আয়ুশ শর্মার বিপরীতে দেখা যেতে পারে এই নায়িকাকে।

তবে এসব আলোচনা সমালোচনা ও গুঞ্জনের বিষয়ে দুজনের কেউ মুখ খুলেননি।

মেঘ হাসান

এ সম্পর্কিত আরও পড়ুন