আর্কাইভ থেকে বাংলাদেশ

দুষ্কৃতকারীদের গণপিটুনি দিয়ে মেরে ফেলেন : আ.লীগ এমপি

আমি হুকুম দিয়ে দিচ্ছি, দুষ্কৃতকারীদের গণপিটুনি দিয়ে মেরে ফেললে কিছুই হবে না। আপনারা যদি পারেন গণপিটুনি দিয়ে মেরে ফেলেন। আমি হুকুম দিয়ে দিচ্ছি। বললেন নোয়াখালী-১ (চাটখিল ও সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচএম ইব্রাহিম।

গেল শুক্রবার (৬ মে) সন্ধ্যায় নিজ নির্বাচনি এলাকা সোনাইমুড়ীর দেওটি ইউনিয়নের মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে এসব কথা বলেন তিনি।

এমপির ওই বক্তব্যের ৫৩ সেকেন্ডের একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। এর আগে বিকাল সাড়ে ৫টায় ওই মাঠে দেওটি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি এইচএম ইব্রাহিম  বলেন, দুষ্কৃতকারীদের যেখানেই পাবেন, গণপিটুনি দিয়ে জায়গায় মেরে ফেলবেন। আমি হুকুম দিয়ে দিচ্ছি— এসব দুষ্কৃতকারীকে গণপিটুনি দিয়ে মেরে ফেললে কিছুই হবে না। যদি কেউ মামলা করে, আমি মামলার ১নং আসামি হব, আপনারা কি আমার কথা বুঝতে পারছেন।

তিনি বলেন, যদি পুলিশ না পারে আমি আপনাদেরও বলে গেলাম যে, আপনারা এসব দুষ্কৃতকারীকে যারা সমাজের মানুষের ঘুম হারাম করে দিচ্ছে, যারা সমাজের মানুষকে অত্যাচার করছে, আপনারা তাদের পিটিয়ে মেরে ফেলবেন, তাতে কিছুই হবে না। সে ঘটনায় যদি আসামি হতে হয় আমি আসামি হব, সে ঘোষণা দিয়ে গেলাম।

স্মরণসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী থানার ইউপি চেয়ারম্যান নুরুল আমিন শাকিল, আওয়ামী লীগ নেতা কিং মোজাম্মেল, আবুল খায়ের, জামাল উদ্দিন, ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল পাটোয়ারী প্রমুখ।

মির্জা রুমন

এ সম্পর্কিত আরও পড়ুন