আর্কাইভ থেকে বাংলাদেশ

ছবি শেয়ার করে আলোচিত পরী

বাংলাদেশের শোবিজ জগতে বর্তমোন সময়ে বহুল আলোচিত নায়িকা পরীমণি। আপাতত কক্সবাজারে আছেন তিনি। সেখান থেকে নেটমাধ্যমে পোস্ট করা তার একের পর এক ছবি দেখে বোঝা যায় ভরপুর আনন্দে মাতোয়ারা এ অভিনেত্রী। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনাচরণ নিয়েও তিনি সামাজিক মাধ্যমে সরব। বিয়ের পর কোথায় যাচ্ছেন, কী করছেন- প্রতি মুহূর্তে এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ভক্তদের পাশে থাকেন পরী।

সম্প্রতি ইনস্টাগ্রাম-ফেসবুকে নায়িকা নিজেই প্রকাশ করেছিলেন বেবি বাম্পের ছবি। হালকা লিপস্টিক, চোখে চশমা, পরনে সবুজ গাউন। তার মাতৃত্বকালীন ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা।

স্বামী রাজকে নিয়ে পরী এখন কক্সবাজারে আছেন। সেখানকার আনন্দের ভাগ শেয়ার করছেন ভক্তদের সঙ্গে। নিজেদের হোটেল বেডরুমের ছবি, সৈকতের ছবি সবই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন রাজ-পরী।

হোটেল বেডরুমের ছবির ক্যাপশনে পরী লিখেছেন- ‘যখন প্রেম পাগলামি হয় না, তখন প্রেম হয় না.. ’

সৈকতে সূর্যাস্তের ছবির ক্যাপশনে রাজ লিখেছেন- ‘সে এখনও সূর্যাস্ত দেখতে পায় এরকম কিছু মুহূর্ত যা আমাকে অভ্যন্তরীণ শান্তি দেয়।’

আর এবার মা দিবসের শুভেচ্ছা জানিয়ে যে ছবি পরী ফেসবুকে দিয়েছেন সেখানে দেখা যাচ্ছে সমুদ্র তটে পরী দাঁড়িয়ে আছেন অনাবৃত পেটে, পিছন থেকে পরীকে গভীর আলিঙ্গনে জড়িয়ে আছেন রাজ।

ছবির ক্যাপশনে পরী লিখেছেন - Hello Second Trimester! Happy Mother’s Day .Razz I love you...

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন