আর্কাইভ থেকে বাংলাদেশ

প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকাকে ধর্ষন

প্রেমের ফাঁদে ফেলে কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেছে এক প্রতারক প্রেমিক। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামে। 

ভুক্তভোগী কলেজ ছাত্রী বিয়ের প্রস্তাব দিলেও রাজি হয়নি প্রেমিক মামুন। অথচ বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার কলেজ ছাত্রীকে ধর্ষন করেছে মামুন। অবশেষে ওই কলেজ-ছাত্রী উপায়ন্ত না পেয়ে ধর্ষক মামুনের বাড়ীতে অবস্থান নিলে জরুরী সেবা ৯৯৯’এ ফোন করলে সেখান থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী কলেজ ছাত্রী বাদী হয়ে গেলো রোববার (৮ মে) রাতে ফুলবাড়ী থানায় মামুনের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

জানাগেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের সাইফুর রহমানের ছেলে মামুন সরকারের সঙ্গে কাশিপুর ডিগ্রী মহাবিদ্যালয়ে অধ্যায়নরত অবস্থায় ভুক্তভোগীর পরিচয় ঘটে। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিক মামুন সরকার প্রেমিকাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি দুই পরিবারসহ এলাকায় জানাজানি হয়ে গেলে মামুন সরকার অন্যত্রে বিয়ে করে। পরে বিষয়টি ভুক্তভোগী কলেজ ছাত্রী জানতে পেয়ে মামুন সরকারের বাড়ীতে গেলে গেলো শনিবার (৮ মে) সকালে এসে বিয়ের দাবিতে অবস্থান নেয়। সারা দিন রাত চেষ্টা করে স্থানীয়রা মীমাংসা করতে না পেরে জরুরী সেবা ৯৯৯’এ ফোন করলে, ফুলবাড়ী থানা পুলিশ রোববার ভোরে ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মামলার বাদী ঐ কলেজ ছাত্রী জানায়, মামুন তাকে প্রেমের ফাঁদে ফেলে একাধীকবার ধর্ষণ করেছে। তিনি অভিযুক্তর উপযুক্ত বিচার চান।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানায় অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, রোববার রাতেই নারী-শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

এ সম্পর্কিত আরও পড়ুন