দেশজুড়ে

হত্যার পর পুত্রের লাশ জ্বালিয়ে দিলো পিতা

সাতক্ষীরায় আট বছর বয়সী শিশু আরিফ হোসেনকে শ্বাসরোধ করে হত্যার পর আগুনে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে। এ ঘটনায় আটক করা হয়েছে পিতা ইয়াসিন হোসেনকে। ইয়াসিন মাদকাসক্ত ছিলো।

গেলো বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিনগত রাতে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের ধলবাড়িয়া গ্রামের গুচ্ছগ্রামে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছে সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম।

তিনি জানান, ঘাতক ইয়াসিন আলী একজন মাদকাসক্ত ব্যক্তি। তার নামে থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। মাদক সেবনকে কেন্দ্র করে তার স্ত্রীর সঙ্গে প্রায় ইয়াসিনের ঝগড়া হতো। এক সপ্তাহ আগে ইয়াসিন গাজীর সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। এ ঘটনার পর তার স্ত্রী শিশু সন্তান আরিফকে নিয়ে তার বাবার বাড়ি ধুলিহর গ্রামে চলে যায়।

তিনি আরও জানান, গেলো বৃহস্পতিবার বিকালে ইয়াসিন আলী গাজী শ্বশুরবাড়ি যেয়ে তার শিশু সন্তান আরিফকে ধলবাড়িয়া গুচ্ছ গ্রামে তার বাড়িতে নিয়ে আসে। রাতে সে তার শিশু সন্তান আরিফ হোসেনকে হত্যার পর নিজের ঘরে আগুন জ্বালিয়ে দেয়।

নিহত শিশুর দাদা আরিজুল ইসলাম জানান, দেড় মাস আগে স্ত্রী রোকেয়া বেগমের সঙ্গে ইয়াসিন হোসেনের ছাড়াছাড়ি হয়। এরপরে মোবাইলে তাদের সাথে কথা হতো।

উল্লেখ্য, ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আই/এ

 

এ সম্পর্কিত আরও পড়ুন