বলিউড

হাসপাতালের বেডে ‘কমলিকা’ উর্বশী

একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়াল মানেই ‘কমোলিকা’র ছলচাতুরি আর ফন্দি-ফিকির। আর টিভির পর্দায় চোখ রাখা দর্শকদের শাপ-শাপান্ত। এই খলনায়িকা ছিলেন তাদের দু চোখের বিষ! দু দশক আগের সেই ধারাবাহিকে আজও উর্বশী ঢোলাকিয়াকে মনে রেখেছেন দর্শকরা। সেই অভিনেত্রীর অস্ত্রোপচারের খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পরেছেন তার দর্শকরা।

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়ার। সম্প্রতি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। যদিও সেই সময় রক্ষা পান ‘কসৌটি জিন্দেগি কি’ খ্যাত এ অভিনেত্রী উর্বশী ।

এবার নতুন বিপদ! সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে গলায় তার ব্যান্ডেজ বাঁধা, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। ছবি দেখে বোঝা যাচ্ছে অস্ত্রোপচার হয়েছে তার। কিন্তু কী হয়েছে অভিনেত্রীর?

সম্প্রতি কাঁধে অস্ত্রোপচার হয় উর্বশী ঢোলাকিয়ার। বর্তমানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অভিনেত্রী। উর্বশীর ছেলে ক্ষিতিজই হাসপাতাল থেকে ছবি শেয়ার করে এই খবর জানিয়েছেন।

উর্বশী ঢোলাকিয়া

কাঁধে টিউমার থাকায় ডিসেম্বর মাসের ২৩ তারিখ অস্ত্রোপচার করে তা কেটে বাদ দেয়া হয়। আপাতত পনেরো দিন থেকে এক মাস পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

উর্বশী জানিয়েছেন, “ডিসেম্বর মাসের প্রথম দিকে কাঁধে টিউমার ধরা পড়ে। তাই অস্ত্রোপচার করাতে হল। আমার অপারেশন ঠিকমতো হয়ে গিয়েছে। আপাতত কুড়ি দিন বেড রেস্টে থাকতে হবে।”

উর্বশীর ছেলের শেয়ার করা ছবিতেই দেখা গেল, অভিনেত্রীর কাঁধে ব্যান্ডেজ, হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি।

‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন উর্বশী ঢোলাকিয়া। তার পরেও কাজ করেছেন একাধিক হিন্দি ধারাবাহিকে। একতা কপূরের ‘নাগিন ৬’-এ অভিনয় করার পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন অভিনেত্রী উর্বশী। পরিচালক তরুণ চোপড়ার ‘অবৈধ’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এছাড়াও সম্প্রতি ‘ঝলক দিখলা যা’ রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছে তাকে। যদিও অল্প সময়ের মধ্যেই শো থেকে ছিটকে যান তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন