বলিউড

এক ছাদের নীচে তবু বিয়েতে অনীহা বিজয়-রশ্মিকার!

বিনোদন জগতে তাদের প্রেম বরাবরই ‘ওপেন সিক্রেট’। যদিও তারা  জনসমক্ষে কখনোই স্বিকার করেন না এ সম্পর্কের কথা। আলোচিত এ জুটি হলেন দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় তারকা বিজয় দেবেরাকোন্ডা ও অভিনেত্রী রশ্মিকা মন্দনা।

এ মুহূর্তে ‘অ্যানিম্যাল’-এর সাফল্য বেশ উপভোগ করেছেন রশ্মিকা। কানাঘুষোয় শোনা যাচ্ছিল, ফেব্রুয়ারি মাসে বিজয় এবং রশ্মিকা নাকি বাগদান সারতে চলেছেন। এই প্রথম নয়, মাঝেমধ্যেই তাদের বিয়ের খবর শোনা যায়। কিন্তু সে সব নিয়ে কখনওই কোনও প্রতিক্রিয়া দেননি যুগলে। বেশ কয়েক বছর ধরেই একত্রবাস করেন তারা। তবু বাগদান থেকে বিয়ে— সবতেই অনীহা তাদের।

রশ্মিকা-মন্দানা-এবং-বিজয়-দেবেরাকোন্ডা

নতুন বছর উদযাপনের জন্য দেশের বাইরে ছিলেন বিজয়। গেলো সপ্তাহে নিজের ভ্রমণের বেশ কিছু ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত তারকা। সেই ছবিতে অবশ্য তার সঙ্গে রশ্মিকা ছিলেন না। প্রায় একই সময় অভিনেত্রীও তার বিদেশ সফরের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তা দেখে নেটাগরিকদের একাংশের অনুমান, নতুন বছরের আগে যুগল হয়তো একসঙ্গেই বিদেশ সফর করেছিলেন।

দীর্ঘদিন থেকেই বিজয় ও রশ্মিকার প্রেমের সম্পর্ক। ‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’ ছবিতে তাদের জুটিও পছন্দ করেছেন দর্শক। তাদের নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। ‘অ্যানিম্যাল’-এর প্রচার চলাকালীন বিজয়-রশ্মিকার একত্রবাস নিয়ে মন্তব্য করে বসেন খোদ রণবীর কপূরও। তবে যুগলের নাকি এখনই বিয়ের ইচ্ছে নেই।

তাদের ঘনিষ্ঠ সূত্রের খবর, বিজয়-রশ্মিকা নিজেদের জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। যতক্ষণ পর্যন্ত কিছু পাকাপাকি হচ্ছে, প্রকাশ্যে কিছুই বলতে চান না তারা। এ ছাড়াও এই মুহূর্তে একগুচ্ছ কাজের প্রস্তাব রয়েছে দু’জনের হাতেই। তাই আপাতত বিয়ের কোনও পরিকল্পনাই নেই এ জুটির।

এ সম্পর্কিত আরও পড়ুন