দেশজুড়ে

কালিয়াকৈরে বাস ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৬

ঢাকা টাঙ্গাইল মহাসড়কে খাড়াজোড়া এলাকায় দূরপাল্লার যাত্রীবাহী চলন্ত বাস ও  ট্রাকের সংঘর্ষে হাবিবুর রহমান নামে বাসের চালকের সহকারী নিহত হয়। আহত হয়েছে বাসের এক নারীসহ ৬ যাত্রী।

নিহত হাবিবুর রহমান টাঙ্গাইল জেলার, দেলদুয়ার থানাদিন , বড় পাকিয়া পাহাড়পুর গ্রামের মোঃ শামসুল মিয়া ছোট ছেলে ।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর আনুমানিক ১টার দিকে কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন নাওজোড় হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহাদাত হোসেন।

তিনি জানান, ঢাকার গাবতলী বাস টার্মিনাল থেকে টাঙ্গাইলের উদ্দেশ্যে তালুকদার পরিবারের একটি বাস সকালে যাত্রী নিয়ে ছেড়ে আসে। দুপুর নাগাদ চন্দ্রা ত্রিমোড় এলাকায় পৌঁছে যাত্রী উঠিয়ে টাঙ্গাইল অভিমুখে যাত্রা করে। উপজেলার খাড়াজোড়া এলাকায় আসলে চলন্ত ট্রাকের পিছনে সজুড়ে ধাক্কা দেয়। এ সময় বাসের সামনের ডান পাশের অংশ দুমড়ে মুচড়ে যায়। ওই অবস্থায় বাসটি চালিয়ে কালিয়াকৈর পৌরসভার কার্যালয়ে সামনে রেখে চালক পালিয়ে যায়। ঘটনাস্থলেই বাসের চালকের সহকারীর মৃত্যু হয়।

তিনি আরও জানান, বাসে থাকা এক নারী যাত্রীর পা বাসের ক্ষতিগ্রস্ত অংশে আটকে যায়। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে বাসের ক্ষতিগ্রস্ত অংশ কেটে নারী সহ বাসে ভিতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করে। এই ঘটনায় আহত যাত্রীদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নাওজোড় হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃত্যুদেহ উদ্ধার করে বাস আটক করে থানায় নিয়ে যায়। তবে বাসের সামনে থাকা ট্রাক সনাক্ত করার চেষ্টা চলছে।

ওসি মোঃ শাহাদাত হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা তালুকদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাড়া জোড়া এলাকায় ট্রাকের পিছনে লাগিয়ে দেয়। বাসের হেল্পার ঘটনাস্থলে নিহত হয়। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে । নিহতের পরিবারের সদস্যরা আসলে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহ হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন