বলিউড

দিদি প্রিয়াঙ্কার পথেই পরিণীতি

পরিণীতি চোপড়া, শ্রদ্ধা কাপূর, আলিয়া ভাটসহ বলিপাড়ার অনেক নায়িকাই সঙ্গীতের তালিম নিয়েছেন এ কথা শোনা যায়। আলিয়া যদিও পুরোপুরি মন দিয়েছেন নিজের অভিনয়ে। একটি ছবিতে অবশ্য গানও গেয়েছিলেন। অন্যদিকে শ্রদ্ধার গানও খুব একটা শোনা যায় না। তবে পরিণীতি অভিনয়ের পাশাপাশি গানের চর্চাও চালিয়ে যাচ্ছেন সমানতালে। দিদি প্রিয়াঙ্কা চোপড়াই কি তার অনুপ্রেরণা? তেমনটা হতেই পারে। কারণ, খুব শীঘ্র নিজস্ব গানের অ্যালবাম তৈরি করতে চলেছেন নায়িকা, সে কথা ঘোষণা করেছেন অভিনেত্রী।

ক্যারিয়ারে একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তার সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ঝলকও দেখা গেছে। তার স্টুডিও প্রায় তৈরির পথে।

স্টুডিও থেকে ছবি পোস্ট করে পরিণীতি লেখেন, ‘গান আমার জীবনের সবচেয়ে ভালোবাসার জায়গা। বিশ্বের বহু গায়ককে স্টেজে পারফর্ম করতে দেখেছি। এ বার আমিও সেই সঙ্গীত জগতের অংশ হতে চলেছি। আমি যেমন উত্তেজিত, তেমনই চিন্তিত- জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি।’ এবার থেকে স্টেজে গান গেয়ে দর্শকের মনোরঞ্জন করবেন অভিনেত্রী।

পরিণীতির দিদি প্রিয়াঙ্কাও গানে পারদর্শী। তিনিও বেশ কিছু গানের পারফরম্যান্স করেছেন বিদেশে। তার নিজস্ব অ্যালবামও রয়েছে গানের। দিদির পথই অনুসরণ করলেন এ ক্ষেত্রে? উঠছে প্রশ্ন।

সেপ্টেম্বর মাসের শেষেই মহা ধুমধাম করে রাজনীতিক রাঘব চড্ডাকে বিয়ে করেন পরিণীতি। বিয়ের পর বড় পর্দায় তাকে সেভাবে দেখা না গেলেও নানা ধরনের কাজে আপাতত মন মজেছে নায়িকার।

এ সম্পর্কিত আরও পড়ুন