বলিউড

‘ভুল থেকে শিক্ষা’, ঐশ্বরিয়ার সঙ্গে বিয়েটাই কি ভুল অভিষেকের?

তাহলে কি ডিভোর্সের গুঞ্জনই সত্যি! সংসারটা কি কিছুতেই গুছিয়ে উঠতে পারছেন না তারা! বলিপাড়ায় প্রশ্ন উঠছে অনেক। কিন্তু জবাব শুধুই ইঙ্গিতপূর্ণ। হ্যাঁ, শুক্রবার মাঝরাতে এমনই এক ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন জুনিয়র বচ্চন। যা দেখে নেটপাড়া মনে করছে অভিষেক বিচ্ছেদের কথাই বলছেন।

তাহলে কি সত্যিই ঐশ্বরিয়াকে ছাড়ছেন অভিষেক বচ্চন! ঐশ্বর্যের সঙ্গে বিয়েটাকেই কি তবে ভুল হিসেবে দেখছেন জুনিয়ার বচ্চন? নানা প্রশ্ন উঁকি দিচ্ছে ভক্ত অনুরাগীদের মনে।

তা ঠিক কী পোস্ট করেছেন অভিষেক?

অভিষেক পোস্ট করেছেন এক জীবন দর্শন। যেখানে লেখা ‘ব্যর্থ হওয়ার ভয় থাকলেই স্বপ্নপূরণ হয় না। কারণ, ব্যর্থতা থেকেই স্বপ্ন তৈরি হয়।’

উল্লেখ্য, ঐশ্বরিয়া-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে। প্রকাশ্যে এসব নিয়ে কিছু না বললেও, তাদের দাম্পত্য যে আর সুখের নয়, তা স্পষ্ট তাদের নানা আচরণেই। এই যেমন, কয়েকদিন আগে খবরে এসেছিল অভিষেক তার বিয়ের আংটি খুলে ফেলেছেন। অন্যদিকে, এবার দেখা গেল শুধু অভিষেক নয়, ঐশ্বরিয়ার হাত থেকেও গায়েব বিয়ের আংটি। যে আংটিকে আগলে রাখতেন জুনিয়ার বচ্চন ঘরনি। সেই আংটিকেই ছুঁড়ে ফেলেছেন!

১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। সর্বত্র কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বরিয়ার সঙ্গে তার শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় তলানিতে ঠেকে। তার জেরেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। শোনা যায়, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছিলেন ঐশ্বরিয়া।

এ সম্পর্কিত আরও পড়ুন