ক্রিকেট

ঢাকার বিপক্ষে বড় সংগ্রহ রংপুরের

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে সিলেট পর্বে দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও দুর্দান্ত ঢাকা।  খেলায় টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে রংপুর সংগ্রহ করেছে ১৮৩ রান।

শনিবার (২৭ জানুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে রংপুর রাইডার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন দুর্দান্ত ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। শুরুতে ব্যাট করতে নেমে ১৩ বলে ২০ রান করে তাসকিনের বলে ক্যাচ আউট হন ব্রান্ডন কিং।  তিনে ব্যাট করতে এসে ১১ রান করে ফিরে যান রনি তালুকদার।

রনির বিদায়ের পর নুরুল হাসান সোহানকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন বাবর আজম। তবে ২৪ বলে ২৬ রান করে আউট হন সোহান।  দলীয় অধিনায়কের বিদায়ের পর ২ বলে ১ রান করে বিদায় নেন মোহাম্মদ নবিও।  কিন্তু এক প্রান্ত আগলে রেখে ৪১ বলে ফিফটি তুলে নেন বাবর। এরপরই ব্যাট চালাতে থাকেন এই পাকিস্তানি তরকা ক্রিকেটার। ৪৬ বলে ৬২ রান করে আউট হন তিনি।

শামীম পাটোয়ারীকে সঙ্গে নিয়ে ব্যাট চালাতে থাকেন আজমতুল্লাহ ওমারজাই। ১৫ বলে ৩২ রানের ক্যামিও ইনিংস খেলেন এই আফগান অলরাউন্ডার। শেষ পর্যন্ত শামীমের ৮ বলে ১৭ এবং মাহেদীর ৫ বলে ৮ রানের ভর করে আট উইকেট হারিয়ে ১৮৩ রানের বড় সংগ্রহ পায় রংপুর রাইডার্স।

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন