বলিউড

তৃপ্তির সঙ্গে রণবীরের মাখোমাখো নাচ, ভিডিও ঘিরে শোরগোল

‘অ্যানিম্যাল’ রণবীর কাপুরের সঙ্গে মাখোমাখো নাচ ‘ভাবি ২’ তৃপ্তি দিমরির। আর এতেই যেন আগুন লাগল ফিল্মফেয়ার ২০২৪’র মঞ্চে। সামাজিক যোগাযোগমাধ্যমে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে রণবীর-তৃপ্তির এই নাচের ভিডিও। তা দেখেই চোখ কপালে নেটপাড়ার। শুরু হয়ে গিয়েছে টিপ্পনি।

গেলো বছরের শেষে বক্স অফিসে ঝড় তুলেছিল ‘অ্যানিম্যাল’। তর্ক-বিতর্ক যাই হোক ৯১৭ কোটি টাকা আয় করেছে রণবীর কাপুরের এ ছবি। এই ছবিতেই জোয়া ওরফে ‘ভাবি ২’র ভূমিকায় অভিনয় করেন তৃপ্তি। বলিউডে তৃপ্তি নতুন নন, ‘লায়লা মজনু’, ‘কালা’, ‘বুলবুল’-এর মতো ছবি রয়েছে তার ঝুলিতে। কিন্তু, ‘অ্যানিম্যাল’-এ স্বল্প উপস্থিতিই আগুন ধরিয়েছেন অভিনেত্রী। রণবীরের সঙ্গে নগ্ন দৃশ্যে অভিনয় করে শোরগোল ফেলে দেন তিনি।

রণবীর-তৃপ্তির এই রসায়নের আঁচই যেন ফিল্মফেয়ারের মঞ্চে পাওয়া গেল। রেড হট ড্রেসে ছিলেন তৃপ্তি। তার সঙ্গে ব্ল্যাকআউটফিটে দেখা যায় রণবীরকে। ‘অ্যানিম্যাল’-এর ‘পহেলে ভি ম্যায়…’ গানে নাচেন দুজনে। দুই তারকার উষ্ণ রসায়ন দেখেই একজন লেখেন, “ওহ তাহলে আলিয়া শুধু রণবীরকে চোখে চোখে রাখার জন্য অনুষ্ঠানে এসেছে আর সেই ট্রফি নিয়ে বাড়ি যাচ্ছে যা রানি মুখোপাধ্যায়ের।”

আলিয়ার বদলে তৃপ্তিকেই রণবীরের সঙ্গে বেশি মানাচ্ছে বলেও মতও প্রকাশ করা হয়েছে। “নির্ঘাত এর পরকীয়া শুরু হয়ে গিয়েছে”, “একবার তাহলে ভাবুন রিহার্সালে কী হয়েছে”, এমন কথাও লেখা হয়েছে ফিল্মফেয়ারের শেয়ার করা ভিডিওর কমেন্টবক্সে।

উল্লেখ্য, এবার ‘অ্যানিম্যাল’-এর জন্য সেরা অভিনেতার অ্যাওয়ার্ড পেয়েছেন রণবীর।

 

View this post on Instagram
 

A post shared by Filmfare (@filmfare)

এ সম্পর্কিত আরও পড়ুন