টুকিটাকি

বিয়ের কয়েক ঘণ্টা আগে ছেলেকে খুন করলেন বাবা

বিয়ের কয়েক ঘণ্টা আগে কুপিয়ে খুন করা হল বরকে। তার বুকে এবং মুখে অন্তত ১৫ বার ধারালো অস্ত্রের কোপ মারা হয়েছে বলে অভিযোগ। বাড়ির সামনেই লুটিয়ে পড়ে যান যুবক। পরিবারের সদস্যেরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। যুবকের বাবা ঘটনার পর পালিয়ে যান। বিয়ের আনন্দ রাতারাতি পরিণত হয়েছিল শোকে।

ঘটনাটি  ভারতের দক্ষিণ দিল্লির দেভলি এক্সটেনশন এলাকার। মৃত যুবকের নাম গৌরব সিঙ্ঘল (২৯)। বৃহস্পতিবার তার বিয়ে হওয়ার কথা ছিল। বাড়িতে বিয়ের প্রস্তুতি চলছিল। এই পরিস্থিতিতে বুধবার গভীর রাতে বরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় বাড়ির সামনে থেকে। পরিবারের পক্ষ থেকে পুলিশে খবর দেয়া হয়। তারা জানিয়েছেন, কে বা কারা এই খুন করল, সে বিষয়ে তাদের কোনও ধারণাই নেই। ঘটনায় গোটা পরিবার স্তম্ভিত।

দিল্লির সেই জিম প্রশিক্ষক খুনের ঘটনায় তার বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিল্লি পুলিশ বলছে- খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত রঙ্গলাল সিঙ্ঘলকে গ্রেপ্তার করেছে তারা।

ঘটনার পরেই পালিয়ে যান অভিযুক্ত রঙ্গলাল। পুলিশের সন্দেশ গিয়ে পড়ে তার উপরেই। পুলিশ সূত্রে খবর, তাদের জিজ্ঞাসাবাদের মুখে পুত্রকে খুন করার কথা স্বীকার করে নিয়েছেন তিনি। দাবি করেছেন যে, প্রায়ই পুত্র তাকে অপমান করত। সেই রাগ থেকেই তিনি খুন করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন