আর্কাইভ থেকে ক্রিকেট

জাতির পিতার জন্মশতবার্ষিকীতে সাকিব-তামিমের বার্তা

আজ ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। দিনটিকে জাতি গভীর শ্রদ্ধাভরে পালন করছে। বিভিন্ন প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। বসে নেই দেশের ক্রীড়াবিদরাও। বর্তমানে নিউজিল্যান্ড সফরে আছে বাংলাদেশ ক্রিকেট দল। সেখান থেকে জাতির জনকের জন্মশতবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল।

এদিকে দলের সঙ্গে না গিয়ে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। তিনিও সুদূর আমেরিকা থেকে শুভেচ্ছা জানিয়েন জাতির পিতার জন্মশতবার্ষিকীতে।

এক ভিডিও বার্তায় তামিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি। তিনি স্বপ্ন দেখতেন বাংলাদেশ একদিন খেলাধুলার মাধ্যমে সারা বিশ্বে পরিচিতি পাবে। আজকের বিশেষ দিনে বাংলাদেশের সব ক্রীড়াবিদদের জন্য আমাদের পক্ষ থেকে রইল শুভেচ্ছা ও শুভ কামনা।

এছাড়া তামিম তার নিজের ফেসবুক পাতায় লিখেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মদিনে বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তো আরেকধাপ এগিয়ে বলেন, বাঙালি জাতির ইতিহাসে বঙ্গবন্ধুর অবদান চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। আর তাইতো তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন টাইগার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় তিনি লিখেন, আপনার কাঁধে ভর করেই দাঁড়িয়ে আছে বাংলাদেশ। যত যাই হোক না কেন, নিজেদের সেরাটা দিতে আমরা উদগ্রীব থাকি সবসময়। আপনার সুদূরপ্রসারী চিন্তা আমাদেরকে দেয় আরও এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। আমাদের দেশ ও পতাকার মর্যাদা সমুন্নত রাখা ছিলো আপনার লক্ষ্য, আজ সেটা আমাদেরও লক্ষ্য। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিনে রইলো বিনম্র শ্রদ্ধা।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন