দেশজুড়ে

র‌্যাবের পৃথক অভিযানে ধর্ষণ মামলার আসামি ও গাঁজাসহ গ্রেপ্তার ৩

কক্সবাজার টেকনাফের সাবরাংয়ের কোয়াইংছড়িপাড়া এলাকা থেকে ছয় বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি ও রামুর জোয়ারিয়ানালায় পৃথক আরেকটি অভিযানে ৭ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৫ (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এসব বিষয়ে নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলো, টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ারঘোনা এলাকার আব্দুর রশিদের ছেলে  মো. ফারুক, চন্দনাইশ দোহাজারী পৌরসভা এলাকার আবুল কাশেমের মেয়ে ও আব্দুল জলিলের স্ত্রী সেনোয়ার বেগম ও কক্সবাজার  ফিশারী ঘাট এলাকার নেজাম উদ্দিনের স্ত্রী রোকসানা।

এসব বিষয়ে আবু সালাম চৌধুরী জানান, গেল বছরের ২৫ নভেম্বর টেকনাফ থানাধীন  রশিদা বেগমের ৬ বছর বয়সী মেয়েকে ধর্ষণ করে ফারুক। ঘটনার পর থেকে ফারুক আত্মগোপনে চলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর সদস্যরা কক্সবাজার এর সিপিসি-১ (টেকনাফ ক্যাম্প) এর আভিযানিক দল টেকনাফের কোয়াইংছড়িপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ফারুককে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় এবং ধর্ষণ মামলার আসামী ফারুককে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন