দেশজুড়ে

দেড় কোটি টাকার হেরোইনসহ আটক ২

গাজীপুরে দেড় কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গাজীপুর মহানগরীর ঢাকা-জয়দেবপুর সড়কের ধান গবেষণা ইনস্টিটিউটের সামনে একটি ট্রাকে অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও দুইজনকে আটক করে পুলিশ।

শনিবার (১৬ মার্চ) বিকেলে এ দুজনকে আটক করেছে গাজিপুর মেট্রোপলিটন পুলিশ। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) খাইরুল আলম।

পুলিশ জানায়,  গোপণ সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ গাজীপুর মহানগরীর ঢাকা-জয়দেবপুর সড়কের ধানগবেষণা ইনস্টিটিউটের সামনে সন্দেহভাজন একটি ট্রাকে অভিযান পরিচালনা করে। এসময়ে  ট্রাকের চালক জানায় ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে কাঠের ট্রিপ নিয়ে মিরপুর ভাসানটেক এলাকায় নামিয়ে সদর থানা এলাকা হয়ে চৌরাস্তার দিকে যাচ্ছিলো।

খাইরুল আলম বলেন, তাদের  আচরণ সন্দেহজনক হলে ট্রাকে তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের পেছনে ব্যাকসিটের নিচে বিশেষ কায়দায় রক্ষিত ব্যাগের ভেতর থেকে ১৪টি পলিথিন প্যাকেটে মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করা হয়। যেখানে প্রতিটি প্যাকেটে ১০৪ গ্রাম করে ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

তিনি বলে, এ ঘটনায় ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন চাপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তি হেরোইনগুলো সংগ্রহ করে গাজীপুরে অজ্ঞাত ব্যক্তির কাছে বিক্রয়ের উদ্দেশ্যে ট্রাকে নিয়ে আসছিলো।

প্রসঙ্গত, আটককৃতরা হলেন, চাপাইনবাবগঞ্জ জেলা সদরের বালুগ্রাম এলাকার মো. আল আমীনের ছেলে মো. ফাহাদ হোসেন (২৭) ও এই এলাকার সেমাজুল ইসলামের ছেলে মো. সাফাত হোসেন (২০)। ঘটনার সঙ্গে যুক্ত আনোয়ার ও মান্নান পলাতক রয়েছেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন